ইঁদুরের ‘বদান্যতায়’ বেকসুর খালাস ২ অভিযুক্ত! আজব কাণ্ড চেন্নাইয়ে

ইঁদুর গাঁজা খেয়ে ফেলায় আদালতে কোনও অভিযোগ প্রমাণ করতে পারেনি পুলিশ। ফলেই অভিযুক্তদের বেকসুর মুক্তি দেন বিচারক।

ইঁদুরের ‘বদান্যতায়’ বেকসুর খালাস ২ অভিযুক্ত! এক-দু কেজি নয়, ২২ কেজি গাঁজা খেয়ে নিল ইঁদুর। আজব কাণ্ড চেন্নাইয়ের (Chennai)। গাঁজা পাচারে অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করে মেরিনা থানার পুলিশ (Police)। তাঁদের থেকে ২২ কেজি গাঁজা পেলে। কিন্তু ইঁদুর গাঁজা খেয়ে ফেলায় আদালতে কোনও অভিযোগ প্রমাণ করতে পারেনি পুলিশ। ফলেই অভিযুক্তদের বেকসুর মুক্তি দেন বিচারক।

২০২০ সালে ২২ কেজি গাঁজা-সহ রাজাগোপাল ও নাগেশ্বরা রাও-কে গ্রেফতার করে মেরিনা পুলিশ। গাঁজা (Marijuana) বাজেয়াপ্ত করে মালখানায় রাখে পুলিশ। প্রাথমিক তদন্তের পরে অভিযুক্তদের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। সম্প্রতি এনডিপিএস আদালতে মামলাটি উঠলে চার্জশিট দাখিল করলেও, সব মিলিয়ে মোটে ১০০ গ্রাম গাঁজা জমা দেয় পুলিশ। তার মধ্যে ৫০ গ্রাম অভিযুক্তদের কাছে আর বাকি ৫০ গ্রাম ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এই দেখে তাজ্জব বিচারক। বাজেয়াপ্ত হওয়া বাকি ২১.৯ কেজি গাঁজা কোথায় জানতে চান তিনি। পুলিশের উত্তর আরও আজব। তারা জানায়, বাজেয়াপ্ত হওয়া গাঁজা মালখানায় জমা রাখা ছিল। সেখানে ইঁদুরের ব্যাপক উপদ্রব। তারাই গাঁজা খেয়েছে। প্রমাণের অভাবে ২ অভিযুক্তকে বেকসুর খালস ঘোষণা করে দেন বিচারক। মুক্তির পরে রাজাগোপাল ও নাগেশ্বরা রাও ইঁদুরদের ধন্যবাদ জানাতে যাবেন কি না- সেটা অবশ্য জানা যায়নি।

Previous articleNABC-তে চূড়ান্ত অব্যবস্থা! অজয়ের চিঠি, জয়তীর লাইভ ঘিরে তোলপাড় স্যোশাল মিডিয়া
Next articleবাড়ল অন্তর্বর্তী রক্ষাকবচের মেয়াদ! ‘সুপ্রিম স্বস্তি’-তে সমাজকর্মী তিস্তা শীতলাবাদ