অফিস টাইমে বৈদ্যবাটীতে ট্রেন থেকে পড়ল যাত্রী! বিক্ষো.ভে ব্যাহ.ত পরিষেবা

অফিস টাইমে বৈদ্যবাটীতে চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন যাত্রী। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনাকে কেন্দ্র করে রেলের বিরুদ্ধে অব্যাবস্থার অভিযোগ তুলে রেললাইন অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। বৈদ্যবাটি স্টেশন লাগোয়া লেভেল ক্রসিংয়ের কাছে রেলের কেবিনে উঠে পড়েন স্থানীয়দের কেউ কেউ। এর জেরে ভোগান্তিতে পড়তে হয় নিত্যযাত্রীদের।

আরও পড়ুন:আইফেল টাওয়ারেও ইউপিআই! ফরাসি সফরে মোদির ঘোষণা নিয়ে উঠছে প্রশ্ন

জানা গিয়েছে, শুক্রবার সকাল ৭টায় হাওড়ামুখী চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক প্রৌঢ়। ট্রেনে থাকা যাত্রীদের দাবি, সেই সময় ট্রেনে অত্যধিক ভিড় ছিল। ভিতরে ঢুকতে না পেরে, ঠেলাঠেলির মধ্যে পড়ে যান তিনি। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনার পরই স্থানীয়দের একাংশের ক্ষোভ গিয়ে পড়ে রেল কর্তৃপক্ষের উপরে। তাঁদের অভিযোগ, ব্যস্ত সময়ে ট্রেনগুলি নির্ধারিত সময়ের অনেক পরে আসার কারণেই এত ভিড় হচ্ছে।
বিক্ষোভের জেরে প্রায় আধ ঘণ্টার জন্য বৈদ্যবাটি স্টেশনের আগে এবং পরে আটকে পড়ে আপ এবং ডাউনের ট্রেনগুলি। পরে রেল পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।প্রায় আধঘণ্টা পর স্বাভাবিক হয় পরিষেবা॥

Previous articleঅভিষেক ম‍্যাচে শতরান করে কী বললেন যশস্বী?
Next articleলালকেল্লা পেরিয়ে জল বইছে শীর্ষ আদালত চত্বর পর্যন্ত! ডুবল রাজঘাটও