হিঙ্গলগঞ্জে তৃণমূল কর্মীর বাড়িতে হা*মলা, আ*গুন লাগালো হল টোটোতে

গোবিন্দকাটি গ্রাম পঞ্চায়েত ইতিমধ্যে তৃণমূল (TMC) কংগ্রেস জিতেছে। তারপর এইধরণের ঘটনার সঙ্গে রাজনৈতিক আক্রো*শ জড়িয়ে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) ফলাফল ঘোষণা হয়েছে ৫ দিন হয়ে গেল কিন্তু হিংসার ঘটনা এখনও থামছে না। বিভিন্ন জায়গায় ঘাসফুলের কর্মী – সমর্থকদের উপর আক্রমণ হচ্ছে। ভোটে হেরে রাজনৈতিক ভাবে লড়াই করতে না পেরে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে বিজেপি (BJP)বলে বারবার অভিযোগ করছে রাজ্যের শাসকদল। এবার উত্তর ২৪ পরগনা জেলার হিঙ্গলগঞ্জে তৃণমূল কর্মীর (TMC)বাড়িতে হামলা । বাইক ও টোটোতে আগুন লাগিয়েছেন দুষ্কৃতীরা বলে অভিযোগ। গোবিন্দকাটি গ্রাম পঞ্চায়েতের(Gobindakati Gram Panchayet) ২১৫ নম্বর বুথের পারগুনটি গ্রামের ঘটনা। তৃণমূল কর্মী সঞ্জয় মন্ডল (Sanjay Mondal) তাঁর বৃদ্ধা মাকে নিয়ে থাকেন। শনিবার গভীর রাতে আচমকা তাঁর বাড়িতে ছড়াও হন দুষ্কৃতীরা। বাড়ি, গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। গোবিন্দ কাটি গ্রাম পঞ্চায়েত ইতিমধ্যে তৃণমূল (TMC) কংগ্রেস জিতেছে। তারপর এইধরণের ঘটনার সঙ্গে রাজনৈতিক আক্রোশ জড়িয়ে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

ভোটের ফল বেরোনোর পর থেকেই রাজ্যের নানা প্রান্ত থেকে মৃত্যুর খবর আসছে। নির্বাচন ঘোষণার পর থেকে বাংলায় এখনও পর্যন্ত ৫৭ জনের মৃত্যু হয়েছে বলে অসমর্থিত সূত্রের খবর। মৃত্যুর তালিকায় শীর্ষে আছে রাজ্যের শাসকদল। পাশাপাশি বিরোধীদের সংখ্যাটাও কম নয়। আজ দুপুর দেড়টা নাগাদ মৃত্যু হয় এক সিপিআইএম কর্মীর, নাম রিন্টু শেখ। ভোটের দিন হরিহরপাড়া ব্লকের নিয়ামতপুর গ্রামে তিনি আক্রান্ত হন বলে খবর । প্রথমে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় তাঁকে। পড়ে কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। চিকিৎসারত অবস্থায় তাঁর আজ মৃত্যু হয়েছে।

 

 

Previous articleদম থাকলে লোকসভায় মেদিনীপুরে শুভেন্দু নিজে লড়ুক, চ্যালেঞ্জ কুণালের
Next articleশেষ মুহূর্তের কাজ মাঝেরহাট মেট্রো স্টেশনে, পুজোর আগেই সুখের সফর!