এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম‍্যাচ নিয়ে কী বললেন দ্রাবিড়?

এদিকে এশিয়া কাপ নিয়েও নিজের লক্ষ‍্য জানিয়ে দেন দ্রাবিড়। তিনি বলেন," দারুণ কয়েকটা ম্যাচ হওয়ার অপেক্ষায় রয়েছি।

গতকালই প্রকাশিত হয়েছে এশিয়া কাপের সূচি। আগামি ৩০ আগস্ট থেকে শুরু হবে এই বছরের এশিয়া কাপ। আর এই টুর্নামেন্টের হাইভোল্টেজ ম‍্যাচ আগামী ২ সেপ্টেম্বর। ২ সেপ্টেম্বর ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। আর দুই দেশ ফাইনালে উঠলে এশিয়া কাপেই তিন বার মুখোমুখি হতে পারে। আবার বিশ্বকাপেও দুই দলের মুখোমুখি লড়াই রয়েছে। আর এতেই উচ্ছ্বসিত ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। এই বিষয়ে নিয়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বলেন, যদি এশিয়া কাপে তিনবার খেলা সম্ভব হয় তাহলে অবশ্যই ভালো।

এই নিয়ে দ্রাবিড় বলেন,” এশিয়া কাপের সূচি দেখে যা বুঝলাম, তাতে সুপার ফোরের যোগ্যতা অর্জন করলে তবেই পাকিস্তানের বিরুদ্ধে তিনবার খেলা যাবে। তাই আমরা একটা ধাপ ধরে ধরে এগোতে চাই। আগে থেকেই বেশি ভাবনাচিন্তা করে নিজেদের চাপে ফেলতে চাই না। এক-একটা ম্যাচ ধরে এগোতে হবে।”

এরপরই দ্রাবিড় আরও বলেন,” প্রথম দুটি ম্যাচে পাকিস্তান এবং নেপালের বিরুদ্ধে খেলতে হবে। এখন সেই ম্যাচের দিকে ফোকাস করা উচিত। ভাল ক্রিকেট খেলে সেই দুটো ম্যাচে জিততে হবে। তারপর দেখার যে, প্রতিযোগিতায় আমরা কোথায় থাকি। যদি পাকিস্তানের বিরুদ্ধে সত্যিই তিনবার খেলার সুযোগ আসে তা হলে খুব ভাল হয়। কিন্তু সেটা করতে গেলে আমাদের ফাইনালে উঠতে হবে। আশা করি পাকিস্তানও ফাইনাল খেলবে।”

এদিকে এশিয়া কাপ নিয়েও নিজের লক্ষ‍্য জানিয়ে দেন দ্রাবিড়। তিনি বলেন,” দারুণ কয়েকটা ম্যাচ হওয়ার অপেক্ষায় রয়েছি। ফাইনাল পর্যন্ত ভাল খেলতে চাই এবং ট্রফি জিততে চাই। তবে আগে প্রথম দুটো ধাপ আমাদের পেরোতে হবে।”

আরও পড়ুন:দ্বিতীয় টেস্টে নামার আগে যশস্বীর প্রশংসায় রোহিত

Previous articleমণিপুর ইস্যুতে বিরোধী বিক্ষোভ, মুলতুবি সংসদের দুই কক্ষ
Next articleভারত-বাংলাদেশ সম্পর্কে নয়া অধ্যায়! পিছিয়ে পড়ল চিন- পাকিস্তান