আরও অ.শান্ত মণিপুর!বিব.স্ত্র কাণ্ডে মূল অভিযুক্তের বাড়ি জ্বা.লিয়ে দিল জনতা

আরও অশান্ত মণিপুর। এবার দুই মহিলাকে বিবস্ত্র করে হাঁটানোর ঘটনায় গ্রেফতার হওয়া মূল অভিযুক্তের বাড়ি জ্বালিয়ে দিল উন্মত্ত জনতা।বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় অজ্ঞাতপরিচয় কিছু ব্যক্তি প্রথমে অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায়। তারপর গোটা বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন:মণিপুরে বি.বস্ত্র করে মহিলাকে হাঁটানোর কাণ্ডে গ্রেফ.তার মোট ৪

দুই মহিলাকে বিবস্ত্র করে ঘোরানোর ঘটনায় বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ খোলার পরই গ্রেফতার হয় মোট চারজন। এরপরই ক্ষোভ বাড়ে জনতার। বুধবার মূল অভিযুক্ত ৩২ বছরের যুবককে থৌবাল জেলা থেকে গ্রেফতার করে পুলিশ। মহিলাদের বিবস্ত্র করে হাঁটানোর সময় তিনিই নেতৃত্ব দিচ্ছিলেন বলে অভিযোগ। উত্তেজিত জনতা মূল অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

মণিপুরে গত ৪ মে দুই মহিলার উপর নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। উন্মত্ত জনতা মহিলাদের পোশাক ছিঁড়ে নেয়। বিবস্ত্র করে তাঁদের রাস্তায় হাঁটানো হয়। ওই মহিলাদের ধর্ষণ করা হয়েছিল বলেও অভিযোগ উঠেছে। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়তেই দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

প্রসঙ্গত, গত দু’মাসের বেশি সময় ধরে গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত মণিপুর। হিংসার কারণে উত্তর-পূর্বের রাজ্যটিতে দেড়শোর বেশি মানুষ মারা গিয়েছেন। বহু মানুষ ঘরছাড়া। হিংসাদীর্ণ সেই মণিপুরেই মহিলাদের উপর এই নৃশংস বর্বরতার ছবি নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে।

Previous article‘দিল্লি চলো’র দিন ঘোষণা অভিষেকের, ৫ অগাস্ট BJP নেতাদের বাড়ি ঘেরাওয়ের ডাক
Next articleদেশকে নেতৃত্ব দেবেন মমতা, বাংলা চালাবেন অভিষেক, একুশের মঞ্চে বললেন সুদীপ বন্দ্যোপাধ্যায়