Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ওয়েস্ট ইন্ডিজদের বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচে দুরন্ত জয় পেল ভারতীয় দল। ক‍্যারিবিয়ানদের ৫ উইকেটে হারাল রোহিত শর্মারা। এই জয়ের ফলে তিন ম‍্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া।

২) ওয়েস্ট-ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচে বল হাতে দাপট কুলদীপ যাদব-রবীন্দ্র জাদেজার। চার উইকেট কুলদীপের। ম‍্যাচের সেরাও তিনি। তিন উইকেট নেন রবীন্দ্র জাদেজা। ব‍্যাট হাতে অর্ধশতরান ইশান কিষানের। ৫২ রান করেন তিনি।

৩) ১ আগস্ট ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠাদিবসে এবার ভারত গৌরব সম্মান পাচ্ছেন রতন টাটা। প্রতিবছরই ইস্টবেঙ্গল দিবসে বিশেষ ক্রীড়া ব্যক্তিত্বদের সম্মানিত করা হয়। তবে এবার অভিনবত্ব দেখাচ্ছে ক্লাব। এই বছর রতন টাটাকে ক্লাবের তরফে সর্বোচ্চ সম্মানে ভূষিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

৪) ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠাদিবসে জীবনকৃতি সম্মান দেওয়া হবে প্রাক্তন গোলরক্ষক তরুণ বসু এবং ক্রিকেটার অরূপ ভট্টাচার্যকে। সেরা ফুটবলারের পুরস্কার পাচ্ছেন ক্লেটন সিলভা। সেরা উদীয়মান খেলোয়াড়ের সম্মানে সম্মানিত করা হবে মহেশ সিং নাওরেমকে।

৫) ঘরের মাঠে খেলতে নেমে দুরন্ত জয় ইস্টবেঙ্গলের। কলকাতা লিগের ম‍্যাচে ইস্টার্ন রেলকে হারাল ৫-১ গোলে। লাল-হলুদের হয়ে জোড়া গোল আমন সিকের। ম‍্যাচের সেরাও তিনি। ইস্টবেঙ্গলের হয়ে একটি করে গোল করেন অভিষেক কুঞ্জম, গুইতে এবং রাজিবুল।

আরও পড়ুন:ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে সহজ জয় ভারতের, ওয়েস্ট-ইন্ডিজকে হারাল ৫ উইকেটে

 

Previous articleToday’s market price: আজকের বাজারদর
Next articleঅফিস টাইমে বনগাঁ-শিয়ালদহ ট্রেন চলাচলে বিভ্রাট! দুর্ভোগে নিত্যযাত্রীরা