সাতসকালে SSC অফিসের বাইরে চাকরীপ্রার্থীদের বিক্ষো*ভ

সাতসকালে এসএসসি দফতরের সামনে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ। গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করেন চাকরিপ্রার্থীরা।বৃহস্পতিবারের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় সল্টলেকে। বিক্ষোভকারীদের চ্যাংদোলা করে সরিয়ে দেওয়ার চেষ্টা পুলিশের।

আরও পড়ুনঃ রামরাজাতলা স্টেশনে যাত্রী বি.ক্ষোভ,তিন ঘণ্টা থমকে ট্রেন চলাচল

বৃহস্পতিবার সকাল সল্টলেক আচার্য সদনের সামনে জড়ো হন আপার প্রাইমারি ও এসএলএসটি চাকরি প্রার্থীরা। থালা হাতে গেটের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। দাবি ছিল, প্রকাশ করতে হবে প্যানেল। এই বিক্ষোভকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভকারীদের সরানোর প্রক্রিয়া শুরু করে। তখনই শুরু হয় দুপক্ষের ধস্তাধস্তি। পরবর্তীতে চ্যাংদোলা করে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।


প্রসঙ্গত, বুধবার সকালে চাকরীপ্রার্থীদের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছিল কিড স্ট্রিট। রাজ্যের অশান্তি থেকে মণিপুর, সব ইস্যুই উঠছে বিধানসভায়। কিন্তু কেউ তুলছে না চাকরি প্রার্থীদের প্রসঙ্গ। এই অভিযোগ তুলেই বুধবার সকালে কলকাতার কিড স্ট্রিটে এমএলএ হস্টেলের গেটে বসে পড়েন ২০১৬ সালের এসএলএসটি চাকরি প্রার্থীরা। তাঁদের অভিযোগ, বিধানসভায় কেউ নিয়োগে জটিলতার প্রসঙ্গ তুলছে না।

Previous articleরামরাজাতলা স্টেশনে যাত্রী বি.ক্ষোভ,তিন ঘণ্টা থমকে ট্রেন চলাচল
Next articleস্বাধীনতা দিবসের আগেই ভাঙড় আসছে কলকাতা পুলিশের অধীনে