এক হাতেই ২২ গজের ল.ড়াই, অভিষেক – সাইয়ামির ট্রেলারে মুগ্ধ মহারাজ!

আর বালকির (R Balki) পরিচালনায় বড়পর্দায় (Big Screen) আসতে চলেছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) অভিনীত 'ঘুমর' (Ghoomer)। এক হাতে ২২ গজে লড়াইয়ের ঝলক দেখে আপ্লুত বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়(Saurav Ganguly)।

পরাজয়ের যন্ত্রণা সহ্য করতে করতে ক্লান্ত বিধ্বস্ত মন একবার অন্তত জয়ের স্বাদ পেতে চায়। তাই দেওয়ালে পিঠ ঠেকে গেলেও পাল্টা জবাব দিতে দেহ মনের সর্বশক্তি এক করে, ফের লড়াইটা শুরু করতে হয়। অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ঠিক এই কথাটাই বোঝানোর চেষ্টা করলেন সাইয়ামিকে (Saiyami Kher)। কিন্তু এত কিছু মাত্র এক হাতে করা সম্ভব কি? ক্রিকেট সর্বস্ব মেয়েটা ডান হাত খুইয়ে যখন হতাশায় ডুবে যাচ্ছে, বাঁ হাতে আত্মহত্যা করার সাহসটুকুও নিজের মধ্যে যোগাড় করতে ব্যর্থ, ঠিক তখনই তার জীবনে অভিষেকের আগমন। তাঁর অনুপ্রেরণায় সাইয়ামির স্বপ্নপূরণ। আর বালকির (R Balki) পরিচালনায় বড়পর্দায় (Big Screen) আসতে চলেছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) অভিনীত ‘ঘুমর’ (Ghoomer)। এক হাতে ২২ গজে লড়াইয়ের ঝলক দেখে আপ্লুত বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়(Saurav Ganguly)।

“এক হাতে কি কেউ দেশের জন্য খেলতে পারে? কিন্তু এই জীবন জাদুর খেলা, যুক্তির নয়।” বিশেষ ভাবে সক্ষম ক্রিকেটারের গল্প বলতে পর্দায় হাজির অভিনেত্রী সাইয়ামি। তাঁর কোচের চরিত্রে অভিষেক। এই গল্প অনুপ্রেরণার, হারতে হারতে শেষ হয়ে যাওয়া এক জীবনের ঘুরে দাঁড়ানোরও বটে। ক্রিকেটের লড়াইয়ের মধ্যে দিয়ে এই গল্প যেন বৃহত্তর জীবনের কথাও বলে দিল ট্রেলারের কয়েক মিনিটে। অভিষেক অসাধারণ, স্বীকার করছেন স্বয়ং বাংলার মহারাজ। ঘুমর সিনেমা প্রসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘অভিষেক আমার পছন্দের অভিনেতা আর ট্রেলারটাও অসামান্য। পুরো ছবি দেখার জন্য মুখিয়ে আছি। সকলেরই দেখা উচিত।’ পাশাপাশি এই সিনেমার সঙ্গে জড়িত প্রত্যেককে অভিনন্দন জানাতেও ভোলেননি বাংলার দাদা।


 

 

 

 

Previous articleএশিয়া কাপে দলে ফিরতে পারেন রাহুল, অনিশ্চিত শ্রেয়স : সূত্র
Next articleহিজা.ব নিয়ে ত্রিপুরায় ধুন্ধু.মার! ছাত্রীদের স্কুলে ঢুকতে বাধা, VHP-র ক্ষো.ভের মুখে ‘প্রতিবাদী’ ছাত্র