অনুষ্ঠান চলাকালীন ছু.রি হাতে সটান মঞ্চে! কংগ্রেসের মহিলা বিধায়ককে আ.ক্রমণ ম.দ্যপ যুবকের

অনুষ্ঠান চলাকালীন কংগ্রেসের মহিলা বিধায়কের (Women MLA) উপর ছুরি হাতে চড়াও হল এক যুবক। ছত্তিশগড়ের (Chattisgarh) ঘটনা। পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেলে আচমকাই ওই মঞ্চে মদ্যপ অবস্থায় ছুরি হাতে উঠে পড়ে অভিযুক্ত যুবক। তারপরই কংগ্রেস বিধায়ক চন্নী চান্দু সাহুর (Channi Chandoo Sahoo) উপর লাগাতার আক্রমণ করতে শুরু করে। তবে মঞ্চে থাকা অন্যদের তৎপরতায় বড়সড় বিপদ এড়ানো গিয়েছে বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। তবে ঠিক কী কারণে মহিলা বিধায়কের উপর হামলা চালানো হল তা এখনও পর্যন্ত জানা যায়নি। কিন্তু ইতিমধ্যে অভিযুক্ত যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেলে ছত্তিশগড়ের জোধরা গ্রামের একটি অনুষ্ঠানে যোগ দেন কংগ্রেসের বিধায়ক চন্নী চান্দু সাহু। ছত্তিশগড়ের খুজ্জি কেন্দ্রের বিধায়ক তিনি। জানা গিয়েছে, ওই দিন অন্যান্যদের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন কংগ্রেস বিধায়ক। সেই সময়েই মদ্যপ অবস্থায় ছুরি হাতে মঞ্চে উঠে আসে ওই যুবক। এরপরই কংগ্রেস বিধায়কের দিকে ছুরি হাতে এগিয়ে আসে সে। বিষয়টি নজরে আসতেই মঞ্চে উপস্থিত দলের অন্যান্য কর্মী সমর্থকরা যুবককে বাঁধা দেয় এবং মঞ্চ থেকে বিধায়ককে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

তবে অল্পের জন্য মারাত্মক বিপদ এড়ানো গিয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কবজিতে বেশ খানিকটা চোট পেয়েছেন বিধায়ক। আটক করা হয়েছে অভিযুক্ত খিলেশ্বরকে। তবে কেন বিধায়কের উপর আচমকা হামলা, তার কারণ খতিয়ে দেখা হচ্ছে। আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে অভিযুক্তকে। ঘটনার তদন্ত শুরু করেছে ছত্তিশগড় পুলিশ।

 

 

 

Previous articleযাদবপুরে VC নিয়োগ মামলায় রাজ্যপালকে ‘পার্টি’ করার নির্দেশ শীর্ষ আদালতের
Next articleসকাল থেকেই রোদের দাপট দক্ষিণে, কমলা সতর্কতা জারি উত্তরে