ভালো সময়েই ৩০৩, এবার ২০০ পেরোবে না! বিজেপিকে তীব্র কটাক্ষ মমতার

যে কোনও নির্বাচনের আগেই টার্গেট ঠিক করে বিজেপি (BJP)। যদিও বেশিরভাগ ক্ষেত্রে তার ধারে কাছে পৌঁছতে পারে না। এবার তাদের স্লোগান, এইবার ৪০০ পার। শনিবার, আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে আসানসোলের ঊষাগ্রাম হাই স্কুলের মাঠের জনসভা থেকে এই বিষয় নিয়ে বিজেপিকে তীব্র কটাক্ষ করেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর কথায়, যখন বিজেপির পিক টাইম ছিল, তখনই পেয়েছিল ৩০৩। এবার দুশোও পেরবো না বলে মত তৃণমূল সুপ্রিমোর।

এদিন, দ্বিতীয় সভা থেকে বিজেপিকে তুলোধনা করেন মমতা (Mamata Banerjee)। তিনি বলেন, আগের বার বাংলার বিধানসভা নির্বাচনের সময় বিজেপি বলেছিল, “ইস বার দোশো পার”। কিন্তু একশোও পেরোয়নি। এবার তারা বলছে ৪০০ পার! কিন্তু গেরুয়া শিবিরের ভালো সময়ও ৩০৩-এর বেশি আসন পায়নি। তৃণমূল সুপ্রিমোর কথায়, এবার বিজেপি দুশোও পেরোবে না।

একই সঙ্গে তৃণমূল সুপ্রিমো ফের জানিয়ে দেন, বাংলায় কোনও জোট নেই। এখানে বিজেপির বিরুদ্ধে একাই লড়ছে তৃণমূল। নির্বাচনের ফল প্রকাশের পরে, দিল্লি থেকে মোদিকে হঠিয়ে অন্যান্য দলকে সঙ্গে নিয়ে জোট সরকার করবে তৃণমূল।

রাজ্যের উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরেন মুখ্যমন্ত্রী। জানান, অনেক বাড়ি তৈরি করে দিয়েছে রাজ্য। আরও বাড়ি করা হবে। “ডিসেম্বর মাসে ৬০ হাজার টাকা দেব। পরে আরও ৬০ হাজার দেব। ওষুধের দাম বাড়িয়েছে বিজেপি সরকার। প্রেশার, সুগারের ওষুধের দাম বাড়িয়ে দিয়েছে। এর ফলে মোদির দাম কমেছে।’’

মোদি সরকারকে নিশানা করে মমতা বলেন, “এখানে কর তুলে নিয়ে গেলেও আমরা সুবিধা পাই না। রেশন বাবদ ১২ হাজার কোটি টাকা দেয়নি কেন্দ্র। এত মিথ্যাবাদী প্রধানমন্ত্রী আমি আগে দেখিনি। শুধু বাংলাকে বদনাম করার চেষ্টা করেন।“




Previous articleভোটারদের পরামর্শ নিতে কিউআর কোড, ট্রেনে অভিনব প্রচারে চমক পার্থর
Next articleরবীন্দ্রনাথ-অমর্ত্যকে ‘উৎখাত’! বাংলা বিরোধীদের মুখোশ খুললেন অভিষেক