গাড়ির হর্ন বাজানোকে কেন্দ্র করে ধু.ন্ধুমার! ডালখোলায় গু.লিবিদ্ধ যুবক

গাড়ির হর্ন বাজানোকে (Blow Horn) কেন্দ্র করে উত্তেজনা। আর সেই উত্তেজনাকে কেন্দ্র করেই গুলি চলল উত্তর দিনাজপুরে (North Dinajpur)। গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ডালখোলা (Dalkhola) থানার ফরসরা এলাকায়। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। অভিযোগের তির চেয়ারম্যানের ছেলে ও ভাগ্নার বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তাঁরা।

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম তৈবুর রহমান (২২)। তিনি বিহারের বাইসি থানার ডাকরা সংলগ্ন বাংড়া গ্রামের বাসিন্দা বলে খবর। আহতের পরিবার সূত্রে খবর, বুধবার রাতে গাড়িতে চড়ে মোমো খেতে গিয়েছিলেন তৈবুর। আর সেই সময় গাড়ির হর্ন বাজানোকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। ঘটনাকে কেন্দ্র করে কয়েক রাউন্ড গুলি চলে বলে খবর। আর এদিনের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু এদিনের ঘটনাকে কেন্দ্র করে থমথমে পরিস্থিতি এলাকায়। মোতায়েন করা হয়েছে পুলিশও।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এদিনের ঘটনায় একটি গুলি গাড়িতে লাগে এবং আরও একটি গুলি তৈবুরের হাতে লাগে। এদিকে ডালখোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আহতের পরিবার। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে আহত তৈবুরের অভিযোগ, মোমো খেতে যাচ্ছিলাম। সেই সময় গাড়ির হর্ন বাজানোয় তাঁদের উপর গুলি চালানো হয়।

 

 

 

 

Previous articleআজ ডুরান্ডের সেমিফাইনালে নামছে মোহনবাগান, প্রতিপক্ষ এফসি গোয়া
Next articleসুপ্রিম কোর্টের ওয়েবসাইট হ্যাক, সতর্কতায় নোটিশ জারি শীর্ষ আদালতের