মুক্তি পেল অনিন্দ্যশহরের সুরে পুজোর গান ‘গান হয়ে এসো’

মুক্তি পেল অনিন্দ্যশহরের সুরে পুজোর গান ‘গান হয়ে এসো’। শিল্পী কুমার সঞ্জয়। পুজোর গানের ধারা মাথায় রেখে একটা প্রেমের গান উপহার দিলেন অনিন্দ্যশহর ও কুমার সঞ্জয়। অনিন্দ্য বোস তাঁর বাংলা ব্যান্ড শহর এর গানের জন্য প্রসিদ্ধ। বেশ কিছু বছর হয়ে গেল গানের সাথে গানের মিউজিক ভিডিও প্রকাশ করার চল। এই গানের ক্ষেত্রে সেটা শুধু রেকর্ডিং সেশনের ভিডিও দিয়ে গানের ভিডিওটা তৈরি করা হয়েছে।এর একটাই উদ্দেশ্য শ্রোতাদের ভাবার অবকাশ দেওয়া। গান শুনে শ্রোতাদের নিজেদের গানের বিষয়টা নিজেদের মনে যাতে ভিজুয়্যালাইজ করতে পারেন।

গানের শালবনে পূর্নিমার রাত! এই অপার্থিব অনুভূতির অভিজ্ঞতা বোধহয় কমবেশি প্রত্যেক বাঙালির জীবনেই একবার হলেও হয়েছে|আর এই মোহময় প্রাকৃতিক মুহূর্তে মনে জেগে ওঠে এক তৃষ্ণা! নিজের ভালবাসার মানুষটা কে কাছে পাওয়ার…পাশে পাওয়ার আকাঙ্খা| রুপোলি বনের পথ ধরে প্রেমাস্পদ কে নিয়ে কিছুদূর হেঁটে যাওয়া…কথাহীন সেই পথচলা| নীরবতাই সেখানে কথা বলে…জানান দেয় আকুল আকুতির|সেই অনাবিল মুহূর্তের সাক্ষী থাকে দুধারের শালবন আর রুপোর থালার মতো গোল চাঁদ!
এক অদ্ভূত রোম্যান্টিকতায় ভরে ওঠে আমাদের প্রেমিক মন! আর এই অভিসারের আবেদন নিয়েই এবছর পুজোয় প্রকাশ পেল কুমার সঞ্জয়ের নতুন বাংলা গান,’গান হয়ে এসো’।

গানের কথা ও সুর বাংলা ব্যান্ড ‘শহর’-এর অনিন্দ্য বোসের| গেয়েছেন কুমার সঞ্জয়|সঙ্গীতায়োজন মৈনাক রায় ও অনিন্দ্যর। গানটা প্রকাশ পেল কুমার সঞ্জয়ের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘কুমার সঞ্জয় অফিসিয়াল’ এ।
আর এই গানে অনিন্দ্য সৃষ্ট ‘বেলা বোস’ খ্যাত চন্দ্রিকারও গানের লিরিকের ক্ষেত্রে সুন্দর কিছু সংযোজনা রয়েছে।

‘গান হয়ে এসো’ নিয়ে স্রষ্টাদের প্রত্যেকেই অত্যন্ত আশাবাদী। অনিন্দ্য বোস বললেন, ” পুজোর গানের অনেক স্মৃতি আছে। অনেকটা সময় পেরিয়েছে।এখন ইউটিউবে গান রিলিজ হয়। এখন গান শোনার সাথে দেখার বিষয়ও বটে। তবে এখানে গানের কথা অনুযায়ী মিউজিক ভিডিও বানানো হয়নি। গান শুনে শ্রোতারা নিজেদের মনে ভিজুয়্যালাইজ করুন সেটাই চাই। আশা করি গানটা সবার ভালো লাগবে।” কুমার সঞ্জয় জানান,” একটা মিষ্টি গান। অনিন্দ্য দার কথায় -সুরে গানটা করতে পেরে খুব ভালো লাগলো।”

আরও পড়ুন- মোহভঙ্গ! বিজেপি ত্যাগের ঘোষণা শুভেন্দু ঘনিষ্ঠ নন্দীগ্রামের সেই প্রলয়ের

Previous articleআগামিকাল আইএসএল-এর অভিযান শুরু করতে চলেছে মোহনবাগান, প্রথম ম‍্যাচে প্রতিপক্ষ পাঞ্জাব
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ