‘সঙ্গীত সেরেমনি’র মেনুতে ম্যাগি! গানের তালে স্টেপ মেলালেন ‘রাজনীতিবিদ’ রাঘব!

দুপুর একটা নাগাদ রাঘব 'সেহরাবন্দি' হয়েছেন বলে খবর। বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য উদয়পুর (Udaypur)ইতিমধ্যেই সেজে উঠেছে । বিকেল সাড়ে তিনটে নাগাদ জয়মালার অনুষ্ঠান হওয়ার কথা।

আর মাত্র কয়েকঘণ্টা, তারপরই পাকাপাকিভাবে একসূত্রে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডা (Parineeti Chopra & Raghav Chadda)। গতকাল ছিল ‘সঙ্গীত সেরেমনি’ (Sangeet Ceremony)। সেখানেই হবু বলিউডি বউ এর সঙ্গে চুটিয়ে স্টেপ মেলালেন ‘রাজনীতিবিদ’ রাঘব। ৯০-এর থিমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালো পোশাকে সেজেছিলেন রাঘব, পরিণীতির পরনে ছিল অফহোয়াইট লেহঙ্গা আর উপরে পরেছিলেন ট্রেঞ্চ কোর্ট। পরিণীতি তাঁর লুকসকে আরও অসাধারণ করেছিলেন স্টেটমেন্ট জুয়েলারি ও নামমাত্র মেকআপে। নভরাজ হংস এর (Navraj Hangsh) গানে তারকাযুগলের নাচের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। তবে সবথেকে আকর্ষণের কেন্দ্রে ছিল মেনু। জানা যাচ্ছে দুই পরিবারের কথা মাথায় রেখে ঢালাও পাঞ্জাবি খাবারের ব্যবস্থা করা হয়েছিল। তবে আকর্ষণের কেন্দ্রে ছিল স্পেশ্যাল ম্যাগি! সঙ্গে আবার নায়িকার পছন্দের ক্যান্ডিফ্লসও রাখা হয়েছিল।

 

ঘণ্টা খানের মধ্যেই বিবাহবাসরে পৌঁছে যাবেন রাঘব-পরিণীতি। একে একে অতিথিরাও পৌঁছছেন উদয়পুরে। এলাহি বন্দোবস্ত করা হয়েছে রাঘব-পরিণীতির বিয়েতে। আপ সাংসদ রাঘবের বিয়েতে রাজনৈতিক বহু বিশিষ্ট নেতা, মন্ত্রীদের আমন্ত্রণ করা হয়েছে। রাঘব-পরিণীতির বিয়েতে অংশ নিতে উদয়পুর পৌঁছে গেলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার দলনেতা ডেরেক ও’ব্রায়েন। ইতিমধ্যেই উদয়পুর পৌঁছেছেন আম আদমি পার্টি চিফ অরবিন্দ কেজরিওয়াল। পাঞ্জাব মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, আপ সাংসদ সঞ্জয় সিং, কংগ্রেস নেতা পি চিদম্বরম সহ আরও বহু বিশিষ্টজন। ‘চাড্ডা ওয়েডস চোপড়া’র ক্ষেত্রে অবশ্য বর-কনে উভয় পক্ষের তরফেই আমন্ত্রিত আদিত্য ঠাকরে (Aaditya Thakeray)। রাঘব-পরিণীতির শুভ পরিণয়ে যোগ দিতে রবিবার সাতসকালেই মুম্বই থেকে উদয়পুরে (Udaipur) উড়ে গিয়েছেন আদিত্য ঠাকরে। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে রসিকতা করেই তিনি বললেন, “আজ রাজনীতি নয়, আজ শুধুই রাঘনীতি।” আমন্ত্রণপত্র এসেছিল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও।  শনিবার সন্ধেবেলা উদয়পুর এয়ারপোর্টে পাপ্পারাৎজিদের দেখেই ক্যামেরার সামনে হাসিমুখে হাত নেড়ে অভিবাদন জানান পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান (Bhagwant Mann) ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালরা (Arvind Kejriwal)। আপ সতীর্থ রাঘবের জীবনের বিশেষ দিনে বরযাত্রী হিসেবে গিয়েছেন দুই রাজনীতিক। এবার দেখা গেল উদ্ধব শিব সেনা দলের নেতা আদিত্য ঠাকরেকে।

দুপুর একটা নাগাদ রাঘব ‘সেহরাবন্দি’ হয়েছেন বলে খবর। বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য উদয়পুর (Udaypur)ইতিমধ্যেই সেজে উঠেছে । বিকেল সাড়ে তিনটে নাগাদ জয়মালার অনুষ্ঠান হওয়ার কথা। তবে রাঘব (Raghav Chadha) ঘোড়ায় যাবেন না নৌকায় যাবেন তা নিয়ে এখনও ধন্ধ রয়েছে। ৪টে নাগাদ সাতপাকে ঘুরবেন যুগলে। সন্ধ্যা ৬টায় রীতি মেনে পরিণীতির ‘ বিদায়ী’ হবে। সাড়ে ৮টা নাগাদ জমকালো রিসেপশন। যেখানে নবদম্পতির ‘ভালবাসা’কে থিম হিসেবে তুলে ধরা হবে।

Previous articleসফল শিল্পসফর: সৌজন্যের চিঠি রাজ্যপালের, জবাব মুখ্যমন্ত্রীর
Next articleখরুন গ্রামে শোলার মূর্তিতে পুজো! এক বছর পর মহালয়ার দিন মায়ের নিরঞ্জন