যু.দ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের! জম্মু-কাশ্মীরে গু.লিবিদ্ধ ২ বিএসএফ জওয়ান

সূত্রের খবর, ওই দুই বিএসএফের জওয়ান সীমান্ত থেকে ৬০ মিটার দূরত্বে ইলেকট্রিকাল লাইনের কাজ করছিলেন। বিক্রম বর্ডার আউটপোস্ট থেকে ওই জায়গার দূরত্ব ছিল ১৫০০ মিটার। এরপর আচমকাই বিএসএফের জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায় পাকিস্তান সেনা।

ফের যুদ্ধবিরতি লঙ্ঘনের অভিযোগ উঠল পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে। মঙ্গলবার জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) আর্ণিয়া সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি চালায় পাকিস্তানি রেঞ্জাররা (Pak Rangers)। গুলিতে আহত হন বিএসএফ-এর (BSF) দুই জওয়ান (Jawan)। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে জম্মুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। দুই জওয়ানই বর্তমানে স্থিতিশীল বলে খবর।

মঙ্গলবার বিকেলে জম্মু-কাশ্মীরের আর্ণিয়া সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত থেকে হঠাৎ গুলি চালায় পাক রেঞ্জাররা। সংঘর্ষে আহত হন বিএসএফের দুই জওয়ান। আর্ণিয়া সেক্টরের বিক্রম পোস্টের কাছে এই হামলা হয়। সূত্রের খবর, ওই দুই বিএসএফের জওয়ান সীমান্ত থেকে ৬০ মিটার দূরত্বে ইলেকট্রিকাল লাইনের কাজ করছিলেন। বিক্রম বর্ডার আউটপোস্ট থেকে ওই জায়গার দূরত্ব ছিল ১৫০০ মিটার। এরপর আচমকাই বিএসএফের জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায় পাকিস্তান সেনা। তবে এখনও অবধি পাকিস্তানের এই হামলা নিয়ে বিএসএফের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। অন্যদিকে, ভারতের তরফেও পাল্টা গুলি চালানো হয়েছে কি না, সে বিষয়ে জানা যায়নি।

 

 

 

 

Previous articleচোখ রা.ঙাচ্ছে নিম্নচাপ! চলতি পুজোর আবহাওয়া নিয়ে চ.রম আ.শঙ্কায় রাজ্যবাসী
Next articleগাজার হাসপাতালে হা.মলার জের! বাইডেনের সঙ্গে বৈঠক বাতিলের সিদ্ধান্ত আরব নেতাদের