রবিবার বিশ্বকাপে ইংল‍্যান্ডের বিরুদ্ধে নামছে ভারত, ম‍্যাচে কি পাওয়া যাবে হার্দিককে? জানালেন রাহুল?

এদিকে ইংল‍্যান্ডের বিরুদ্ধেও নেই হার্দিক পান্ডিয়া। আবার কবে খেলতে পারবেন সেটাই এখন সব ভারতীয় সমর্থকের প্রশ্ন। ম‍্যাচে নামার আগে হার্দিকক নিয়ে মুখ খুললেন সতীর্থ কে এল রাহুল।

আজ বিশ্বকাপের পরবর্তী ম‍্যাচে নামছে ভারত। প্রতিপক্ষ ইংল‍্যান্ড। চলতি বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স টিম ইন্ডিয়ার। এখনও পযর্ন্ত পাঁচটার মধ‍্যে পাঁচটাতেই জয়। রবিবার ইংল‍্যান্ডের বিরুদ্ধে জয় নিশ্চিত করে হাফ ডজন জয়ের পাশাপাশি সেমিফাইনালের পথও প্রসস্থ করতে চাই রোহিত শর্মারা। অপরদিকে ইংল‍্যান্ড, যারা বিশ্বকাপে এখনও পযর্ন্ত মেলে ধরতে পারেনি নিজেদের। ঘুরে দাঁড়াতে মরিয়া ইংরেজ বাহিনী। তবে এই মুহূর্তে যে ফর্মে আছে টিম ইন্ডিয়া তাতে ইংল‍্যান্ডকেও চাপে ফেলবে রোহিত-বিরাটরা, তা বলার অপেক্ষা রাখে না।

এদিকে ইংল‍্যান্ডের বিরুদ্ধেও নেই হার্দিক পান্ডিয়া। আবার কবে খেলতে পারবেন সেটাই এখন সব ভারতীয় সমর্থকের প্রশ্ন। ম‍্যাচে নামার আগে হার্দিকক নিয়ে মুখ খুললেন সতীর্থ কে এল রাহুল। তিনি বলেন,”হার্দিক দলের খুব গুরুত্বপূর্ণ সদস্য। ও না থাকা দলের বড় ক্ষতি। রবিবার ওকে আমরা পাব না। এখনও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই হার্দিক আছে।” যদিও হার্দিক না থাকায় দলের কোন সমস‍্যা হবে না বলেই মনে করছেন রাহুল। এই নিয়ে তিনি বলেন,” আমাদের কাছে সূর্যকুমার যাদব আছে। রবিবার হয়তো ও আরও একটা সুযোগ পাবে। সূর্যও খুব ভাল ব্যাটার। হার্দিক না ফেরা পর্যন্ত ওকেই সামলাতে হবে।”

আরও পড়ুন:ইংল‍্যান্ডের বিরুদ্ধে নামার আগে প্রতিপক্ষের প্রশংসায় বিরাট

Previous articleস্থিতিশীল হলেও হাতে জোর পাচ্ছেন না! চিকিৎসকদের জানালেন জ্যোতিপ্রিয় মল্লিক
Next articleমণিপুরের অশা.ন্তির আঁচ মিজোরামে! ‘অস্বস্তি’ এড়াতে সভা বাতিল মোদির