এবারও সেরা ফিল্ডারের পুরস্কারে চমক, সেরা ফিল্ডারের নাম ঘোষণা এই কিংবদন্তির

চলতি বিশ্বকাপে নতুন পুরস্কার ঘোষণা করেছে ভারতীয় টিম ম‍্যানেজমেন্ট। বিরাট-শার্দুল-জাড্ডু এই পুরস্কার পেয়েছেন।

সেরা ফিল্ডারের পুরস্কারে একের পর এক চমক রাখছে ভারতীয় টিম ম‍্যানেজমেন্ট। জায়ান্ট স্ক্রিন, স্পাইডার ক্যাম, লাইট শো-এর পর এবার এবার সেরা ফিল্ডারে নামে আনলো আরও বিশেষ চমক। বিশ্বকাপ শুরু হওয়ার পর এক নতুন পুরস্কার সামনে এনেছে ভারতীয় টিম ম‍্যানেজমেন্ট। সেরা ফিল্ডার বেঁছে নিচ্ছেন দলের ফিল্ডিং কোচ টি দীলপ। জায়ান্ট স্ক্রিন, স্পাইডার ক্যাম, লাইট শো-এর পর এবার কীভাবে সেরা ফিল্ডারের নাম ঘোষণা করা হবে? তা নিয়ে ছিল উত্তেজনা। আর সেই প্রত্যাশার ‘চাপের’ মুখে একেবারে ছক্কা হাঁকালেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ।বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেরা ফিল্ডারের ঘোষণায় ছিল না কোন জায়ানট স্ক্রিন, স্পাইডার ক‍্যাম। ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পর দলের সেরা ফিল্ডারের নাম ঘোষণা করলেন স্বয়ং সচিন তেন্ডুলকর। আবার সেরা ফিল্ডার হলেন শ্রেয়স আইয়র। সেইসঙ্গে বিশ্বকাপ জয়ের জন্য রোহিত শর্মা, বিরাট কোহলি, যশপ্রীত বুমরাহ, মহম্মদ শামিদের বিশেষ বার্তা দিলেন ‘মাস্টার ব্লাস্টার’। যিনি ১২ বছর আগে এই ওয়াংখেড়ে স্টেডিয়ামেই দেশের হয়ে প্রথম বিশ্বকাপ জিতেছিলেন।

এদিন বিসিসিআই যে ভিডিও প্রকাশ করেছে তাতে দেখা যাচ্ছে, প্রতিবারের মতো এবারও মেডেল সেরিমনি ঘিরে উন্মাদনায় ফুটতে থাকেন ভারতীয় খেলোয়াড়রা। তুমুল হর্ষধ্বনির মধ্যে কথা বলতে শুরু করেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ। সেই মুহূর্তের ভিডিও করতে থাকেন বিরাট কোহলিও। তারইমধ্যে কেএল রাহুল এবং রবীন্দ্র জাদেজার প্রশংসা করেন ভারতের ফিল্ডিং কোচ। শ্রেয়সকে তো সরাসরি ‘সাইলেন্ট স্নাইপার’ বলে দেন। সেইসঙ্গে ওয়াংখেড়েতে প্রবল রোদের মধ্যে ব্যাটিং করার পর যেভাবে ভারতীয়রা ফিল্ডিং করেছেন, তারও প্রশংসা করেন দিলীপ। তারপর আসে সেই বহু প্রতীক্ষিত মুহূর্ত। ভারতীয় দলের ফিল্ডিং কোচ জানান যে এবারের সেরা ফিল্ডারের নাম ঘোষণা করবেন একজন ‘লেজেন্ড’। সেইমতো ড্রেসিংরুমের টিভির পর্দায় ভেসে ওঠে সচিনের ভিডিও। সেই বার্তায় টিম ইন্ডিয়ার প্রশংসা করেন সচিন। ভারত যাতে বিশ্বকাপ জেতে, সেই শুভেচ্ছা বার্তাও দেন। আর একেবারে শেষে সেরা ফিল্ডারের নাম ঘোষণা করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। তিনি জানান যে এবার সেরা ফিল্ডারের মেডেল পাচ্ছেন শ্রেয়স। আর এরপরই উচ্ছ্বাসে ফেটে পরে ড্রেসিংরুম। শ্রেয়সকে মেডেল পরিয়ে দেন কেএল রাহুল।

চলতি বিশ্বকাপে নতুন পুরস্কার ঘোষণা করেছে ভারতীয় টিম ম‍্যানেজমেন্ট। বিরাট-শার্দুল-জাড্ডু এই পুরস্কার পেয়েছেন। এই নিয়ে দু’বার সেরা ফিল্ডারের পুরস্কার উঠল শ্রেয়সের গলায়। শ্রেয়সের পাশাপাশি রাহুলের গলায় মেডেল উঠেছে দু’বার।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleলেবানন-ইজরায়েল সীমান্তে ইমা.ম ব্রি.গেড! গাজা ঘিরে ফেলার দাবি ইজরায়েলি সেনার
Next articleফের বিজেপির বি.রুদ্ধে ষড়.যন্ত্রের অভি.যোগ জ্যোতিপ্রিয়র!