বিরাট এখন খুব ব্যস্ত’, তাই বিরক্ত করি না : যুবি

একটি পডকাস্টে সঞ্চালক ভারতের ওয়ান ডে ও টি-২০ বিশ্বকাপ জয়ী তারকার কাছে জানতে চান, বিরাট কোহলির সঙ্গে তাঁর যোগাযোগ আছে কি না? যুবরাজ বলেন, "একেবারেই নয়।

বিরাট এখন খুব ব্যস্ত’, তাই বিরক্ত করি না’, বিরাট কোহলিকে নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং। মহেন্দ্র সিং ধোনি তাঁর কাছের বন্ধু নয়, কয়েকদিন আগে যুবরাজ সিংয়ের এই মন্তব্য দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। এবার যুবির আরও একটা ভিডিও ক্লিপ ভাইরাল। যেখানে ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটারকে বলতে শোনা গিয়েছে, তিনি বিরাট কোহলিকে বিরক্ত করেন না। কারণ, বিরাট এখন খুব ব্যস্ত। যুবি এটাও জানিয়েছেন, চিকু ও বিরাটের মধ্যে এখন অনেক পার্থক্য।

একটি পডকাস্টে সঞ্চালক ভারতের ওয়ান ডে ও টি-২০ বিশ্বকাপ জয়ী তারকার কাছে জানতে চান, বিরাট কোহলির সঙ্গে তাঁর যোগাযোগ আছে কি না? যুবরাজ বলেন, “একেবারেই নয়। বিরাট খুব ব্যস্ত, আমি ওকে বিরক্ত করি না। ভারতীয় দলে যখন বিরাটের অভিষেক হয়, তখন সিনিয়র ছিলেন যুবরাজ। তখনই টি-২০ বিশ্বকাপ জিতে ফেলেছেন বাঁ-হাতি স্টাইলিশ অলরাউন্ডার। সিনিয়রের মতো গাইডও করতেন জুনিয়র বিরাটকে। যুবি বলেছেন, তরুণ বিরাট কোহলির নাম ছিল চিকু। আজকের চিকুকে সবাই বিরাট কোহলি নামেই জানে। চিকু ও বিরাট, দুই চরিত্রের মধ্যে অনেক পার্থক্য।

ভারতীয় দলের অনুশীলনে যখন ফুটবল খেলা হত, তখন দু’জনের মধ্যে দারুণ লড়াই ছিল। পুরনো স্মৃতিতে ডুবে যুবি বলেন, ফুটবল খেলার সময় বিরাটের সঙ্গে আমার দারুণ লড়াই চলত। এমনকী আশিস নেহরা, বীরেন্দ্র সেহবাগ সঙ্গেও ফুটবল খেলার সময় লড়াই হত। বিরাটের ফুটবল স্কিল ছিল। কিন্তু ওর থেকে আমার স্কিল বেশি ছিল। কিন্তু বিরাট দুর্দান্ত ব্যাটসম্যান। আমি ভাল ফুটবলার। বিরাট মনে করে, ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু ও সেটা নয়। তবে ক্রিকেটে ও সেরা। ভারতীয় দলে বিরাটের প্রভাব নিয়ে যুবি বলেন, আমরা সকলেই চাই ফিট ভারতীয় দল। কিন্তু বিরাট অধিনায়ক হওয়ার পর পার্থক্যটা বোঝা গিয়েছে। সে একটা মানদণ্ড তৈরি করেছে।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleরাজস্থানে পুলিশ কনস্টেবলের চার বছরের কন্যাকে ধ.র্ষণের অভিযোগ খোদ এসআইয়ের বিরুদ্ধে
Next articleআইসল্যান্ডে ৩৪ ঘণ্টায় ২২০০ বারের বেশি ভূ.মিকম্প! জরুরি অবস্থা জারি