ভোট কিনতে টাকা ও মদ বিলোচ্ছে, বুথে দাঁড়িয়ে বিজেপির বিরুদ্ধে বিস্ফো.রক কমলনাথ

নির্বাচনের নিশ্চিত হার বুঝতে পেরে ভোটারদের প্রভাবিত করতে টাকা ও মদ দিচ্ছে বিজেপি। মধ্যপ্রদেশের নির্বাচন চলাকালীন বুথে দাঁড়িয়ে এমনটাই অভিযোগ করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ। পাশাপাশি ভোট চলাকালীন কমল নাথের ছেলেকে বুথে ঢুকতে দেয়নি বিজেপি কর্মীরা, এমন অভিযোগও উঠেছে।

শুক্রবার এক দফায় বিধানসভা নির্বাচন হচ্ছে মধ্যপ্রদেশে। নির্বাচনের দিন বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে কংগ্রেস সভাপতি কমলনাথ বলেন, ভোটের আগের দিন ভোটারদের মধ্যে মদ ও টাকা বিলি করেছে বিজেপি। সেই ঘটনার একাধিক ভিডিও আমার হাতে এসেছে। এর পাশাপাশি তিনি বলেন, আর মাত্র কয়েকটা ঘণ্টা এসব করতে পারবে বিজেপি। কারণ ওদের হাতেই পুলিশ, প্রশাসনের সব ক্ষমতা রয়েছে।

একদিকে যখন কমলনাথ এই অভিযোগ করছেন অন্যদিকে কংগ্রেস প্রার্থী তথা কমলনাথের পুত্র নকুল নাথকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বিজেপি বাধা দেওয়ায় বুথের সামনেই তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে কংগ্রেস ও বিজেপি দুপক্ষ। এছাড়াও মধ্যপ্রদেশের কয়েকটি বুথে বিক্ষিপ্ত অশান্তির খবর মিলেছে। আহত হয়েছেন এক ব্যক্তি। যদিও রাজ্যের মুখ্য নির্বাচন কমিশনার জানান, শান্তিপূর্ণ ভোট হচ্ছে।

Previous articleভাঙড়ে ISF নেতার বাড়ির পাশেই উদ্ধার বস্তা ভর্তি বো.মা! দো.ষীদের শা.স্তির দাবিতে সরব তৃণমূল
Next articleনাতনির জন্মদিনে শুভেচ্ছা জানালেন না অমিতাভ! স্পষ্ট হচ্ছে দূ.রত্ব?