ভাঙড়ে ISF নেতার বাড়ির পাশেই উদ্ধার বস্তা ভর্তি বো.মা! দো.ষীদের শা.স্তির দাবিতে সরব তৃণমূল

ফের ভাঙড়ে (Bhangar) উদ্ধার বোমা (Bomb)। শুক্রবার ভাঙড়ের পানাপুকুর এলাকায় আইএসএফ (ISF) পঞ্চায়েত সদস্য আজহার মোল্লার (Azahar Molla) বাড়ি থেকে উদ্ধার বস্তা-ভর্তি বোমা। এদিকে শুক্রবার সকালে খবর পেয়ে ভাঙড়ের ওই গ্রামে যায় কাশীপুর থানার পুলিশ। খবর দেওয়া হয় বম্ব ডিসপোজাল স্কোয়াডকেও। এদিকে ঘটনার পর আইএসএফ পঞ্চায়েত সদস্য পলাতক। পানাপুকুর এলাকায় একটি বাগানের মধ্যে বস্তা ভর্তি তাজা বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ সূত্রে খবর, এদিন একটি ড্রামের মধ্যে বোমাগুলি রেখে, ড্রাম-সমেত তা ঢুকিয়ে রাখা হয়েছিল বস্তার মধ্যে। পরিত্যক্ত ওই বাগানের মধ্যে সেই বস্তা লুকিয়ে রাখা ছিল। শনিবার সকালে বিষয়টি নজরে আসতেই এলাকাবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা খবর দেন কাশীপুর থানায়।

এদিকে খবর পেয়েই পুলিশ পানাপুকুর এলাকার ওই বাগানে যায় এবং বোমাগুলি উদ্ধার করে। ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেন ভাঙড়ের তৃণমূল কংগ্রেস (TMC) নেতা আরাবুল ইসলাম। বোমা উদ্ধারের ঘটনায় সরাসরি আইএসএফের দিকেই নিশানা করছেন আরাবুল। তাঁর বক্তব্য, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য আইএসএফ কর্মী-সমর্থকরা এই বোমা মজুত রেখেছে। সামনেই লোকসভা ভোট। তার আগে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতে চাইছে আইএসএফ। ঘটনার যথাযথ তদন্ত করে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন আরাবুল।

তবে এদিকে সকালে বোমা উদ্ধারের পরই বাড়ি থেকে পলাতক আজহার মোল্লা। এখনও পর্যন্ত তাঁর খোঁজ পাওয়া যায়নি। তবে এই বিপুল পরিমাণ বোমা কোথা থেকে এল, আজহার মোল্লা সেখানেই বোমা তৈরি করেন নাকি বাইরে থেকে বোমা নিয়ে আসা হয়েছে, সবকিছু খতিয়ে দেখছে পুলিশ।

 

 

 

 

Previous articleউ.ত্তাল দিঘার সমুদ্র! জলে নামায় নিষে.ধাজ্ঞা, মন খা.রাপ পর্যটকদের
Next articleভোট কিনতে টাকা ও মদ বিলোচ্ছে, বুথে দাঁড়িয়ে বিজেপির বিরুদ্ধে বিস্ফো.রক কমলনাথ