Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। সেই ম‍্যাচকে কেন্দ্র করে সেজে উঠছে আহমেদাবাদের এই স্টেডিয়াম। সূত্রের খবর, এই ম‍্যাচ দেখতে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। থাকতে পারেন ২০১১ বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

২) রবিবার ফাইনালের দিন থাকছে এয়ার শো। যার মহড়া চলল এদিন। যেই ছবি পোস্ট করেছে আইসিসি। ভারতীয় বিমানবাহিনীর বিশেষ দল ‘সূর্যকিরণ’ রবিবার আকাশে একটি প্রদর্শনী করবে। এছাড়াও জানা যাচ্ছে, ফাইনালে দিন থাকবে বিভিন্ন বিনোদনমূলক শো।

৩) চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত তিন বার পাঁচ বা তার বেশি উইকেট নিয়েছেন। কিন্তু জানেন কি মহম্মদ শামির বিশ্বকাপে খেলাই হতো না, যদি না হার্দিক পান্ডিয়া চোট পেয়ে ছিটকে যেতেন। এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর।

৪) শিরোনামে উঠে এলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। তবে ক্রিকেটীয় কারণে নয়, অন্য কারণে। এবার রোহিতের জীবনী ঠাঁই পেল একটি স্কুলের সাধারণ জ্ঞানের পাঠ্যবইয়ে। সেই ছবিই প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

৫) বিশ্বকাপের ফাইনালে নামার আগে ধাক্কা ভারতীয় শিবিরে। হার্দিক পান্ডিয়ার যা চোটের অবস্থা, তাতে প্রোটিয়াদের বিরুদ্ধেও খেলতে পারবেন না তিনি। আগামী ২৩ নভেম্বর থেকে শুরু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ। প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজ শুরু ১০ ডিসেম্বর থেকে।

আরও পড়ুন:রবিবার বিশ্বকাপের ফাইনাল ম‍্যাচ ঘিরে বিশেষ পরিকল্পনা, থাকতে পারেন প্রধানমন্ত্রী : সূত্র

 

Previous articleআচমকাই বি.কট শব্দ! নির্মীয়মান টানেলে উ.দ্ধার কাজ আপাতত বন্ধ
Next articleরবীন্দ্র সরোবর ও সুভাষ সরোবরে নি.ষিদ্ধ ছট পুজো, বন্ধ হল গেট