বিশ্বকাপে কি একই থাকবে প্রথম একাদশ, নাকি বদল আনছেন রোহিত, কী বললেন ভারত অধিনায়ক?

ফাইনালে কি টস গুরুত্বপূর্ণ? এই নিয়ে রোহিত বলেন," আমরা প্রথমের দিকে কয়েকটা ম্যাচে রান তাড়া করে জিতেছি। আবার পরের দিকে প্রথমে ব্যাট করেও জিতেছি।

আজ বিশ্বকাপের ফাইনাল। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। এই হাইভোল্টেজ ম‍্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। চলতি বিশ্বকাপে একেবারে দুরন্ত ফর্মে টিম ইন্ডিয়া। এখনও পযর্ন্ত দশটির মধ‍্যে দশটি ম‍্যাচে জয় পেয়েছে। শেষ ছটি ম‍্যাচে দলে কোন পরিবর্তন করেনি ভারতীয় টিম ম‍্যানেজমেন্ট। তবে এবার আহমেদাবাদের পিচ। উইকেট মন্থর। দলে কি কোন পরিবর্তন আনবেন রোহিত শর্মা? তাই সেখানে কি একজন অতিরিক্ত স্পিনার খেলাবে টিম ম‍্যানেজমেনন্ট? যদিও এই নিয়ে কিছু জানাননি রোহিত। এই নিয়ে ধোয়শা রাখলেন ভারতীয় অধিনায়ক।

এই নিয়ে রোহিত বলেন,” এখনই আমরা কোনও সিদ্ধান্ত নিইনি। খেলার আগে পিচ দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেব। দলের ১৫ জন ক্রিকেটারই তৈরি। ফাইনালের আগে পিচ দেখে ঠিক করব যে কোন ১১ জনকে খেলাব। তবে আমি জানি, যে ১১ জনই খেলুক না কেন তারা ১০০ শতাংশ তৈরি।”

এরপরই রোহিত বলেন,” মুম্বইয়ে সেমিফাইনালের আগের দিন অনুশীলনের সময় আমরা দেখেছিলাম ভালই শিশির পড়ছে। কিন্তু ম্যাচের দিন তেমন পড়ল না। এখানেও অনুশীলনে দেখেছি শিশির পড়ছে। এই পরিস্থিতিতে দলে অতিরিক্ত পেসার না স্পিনার সেই সিদ্ধান্ত নিতে সময় লাগবে। শুধু সবাইকে তৈরি থাকতে বলেছি।”

 

ফাইনালে কি টস গুরুত্বপূর্ণ? এই নিয়ে রোহিত বলেন,” আমরা প্রথমের দিকে কয়েকটা ম্যাচে রান তাড়া করে জিতেছি। আবার পরের দিকে প্রথমে ব্যাট করেও জিতেছি। তাই আমার মনে হয়, টস অতটা গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ হল মাঠে নেমে কোন দল কতটা ভাল খেলছে। যে দল বেশি ভাল খেলছে তারা জিতবে।”

আরও পড়ুন:আজ কী বলছে আহমেদাবাদের আকাশ, ম‍্যাচ ভেস্তে গেলে থাকছে কি রিজার্ভ ডে?

 

 

 

 

Previous articleজয় পেলেই বিশ্বরেকর্ড! ভারতীয় দলের কোন কোন তারকা নজির গড়ার অপেক্ষায়?
Next articleবাংলাদেশে শো করতে গিয়ে বি.পাকে ইমন! সাহায্য চাইছেন সোশ্যাল মিডিয়ায়