ঘোষণা অজিদের বিরুদ্ধে ভারতের টি-২০ দল

চোটের কারণে এই সিরিজে নেই হার্দিক পান্ডিয়া। তাঁর চোট এখনও সারেনি। তবে চোট সারিয়ে দলে ফিরেছেন অক্ষর প‍্যাটেল। দলে নেই যুজবেন্দ্র চ‍্যাহেল।

বিশ্বকাপ অতীত। এবার সামনে অস্ট্রেলিয়া সিরিজ। ২৩ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ভারতের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ। অজিদের বিরুদ্ধে ৫টি টি-২০ ম‍্যাচ খেলবে ভারতীয় দল। আর তার জন‍্য দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। অজিদের বিরুদ্ধে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। সিরিজে দু’জন সহ-অধিনায়ক থাকবেন। প্রথম তিন ম্যাচে সহ-অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড। শেষ দু’টি ম্যাচে দলে যোগ দেবেন শ্রেয়স আইয়ার। তখন সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি। শ্রেয়স আইয়ার রায়পুর এবং বেঙ্গালুরুতে শেষ দুটি টি-২০ ম‍্যাচে যোগ দেবেন। এদিকে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলি, যশপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, কে এল রাহুলদের।

চোটের কারণে এই সিরিজে নেই হার্দিক পান্ডিয়া। তাঁর চোট এখনও সারেনি। তবে চোট সারিয়ে দলে ফিরেছেন অক্ষর প‍্যাটেল। দলে নেই যুজবেন্দ্র চ‍্যাহেল।

একনজরে ভারতীয় দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), রুতুরাজ গায়কওয়াড় (সহ-অধিনায়ক), ঈশান কিষাণ, যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিবম দুবে, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, প্রসিদ্ধ কৃষ্ণা, আবেশ খান, মুকেশ কুমার।

আরও পড়ুন:বন্ধুর হাতে বিশ্বকাপ দেখতে চেয়েছিলেন কুম্বলে

 

Previous articleউৎসবের মরসুমে হঠাৎ করেই একের পর এক শো বা.তিল অদিতি মুন্সির! কারণ জানালেন স্বয়ং বিধায়ক
Next articleমেলেনি পরীক্ষায় বসার অনুমতি! ব্লে.ড হাতে প্রধান শিক্ষিকাকেই শা.সানি ছাত্রীর