কার জন‍্য বিশ্বকাপে ভারতীয় দলে প্রথম একাদশে জায়গা হয়নি অশ্বিনের? জানালেন নিজেই

এদিন এক সাক্ষাৎকারে অশ্বিন বলেন," আমি কোনও দিন ভাবিনি চেন্নাইয়ে একটা ম্যাচ খেলেই আমার বিশ্বকাপ শেষ হয়ে যাবে।

কেন মাত্র একটি ম‍্যাচে খেলে বাকি ম‍্যাচে সুযোগ পাননি রবিচন্দ্রন অশ্বিন, সেই নিয়ে স্বয়ং এবার মুখ খুললেন স্বয়ং অশ্বিন নিজে। ২০২৩ বিশ্বকাপে শুধু মাত্র চেন্নাইয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্রথম একাদশে ছিলেন অশ্বিন। পরের ১০ ম্যাচে আর সুযোগ পাননি তিনি। বিশ্বকাপ শেষ হওয়ার চার দিনের মাথায় কেন দলে সুযোগ পাননি, সেই নিয়ে মুখ খুললেন অশ্বিন। এক ইউটিউব সাক্ষাৎকারে অশ্বিন জানান এক সতীর্থের জন্য তিনি আর ভারতীয় দলে সুযোগ পাননি।

এদিন এক সাক্ষাৎকারে অশ্বিন বলেন,” আমি কোনও দিন ভাবিনি চেন্নাইয়ে একটা ম্যাচ খেলেই আমার বিশ্বকাপ শেষ হয়ে যাবে। আমি ভাল বল করছিলাম। কিন্তু তার পরেও খেলতে না পারায় হতাশ লেগেছে।” এরপরই অশ্বিন বলেন,” ধর্মশালায় আমার খেলার কথা ছিল। কিন্তু তার আগের ম্যাচেই হার্দিক চোট পেয়ে গেল। ওর বিকল্প কোনও অলরাউন্ডার দলে ছিল না। তাই বাধ্য হয়ে সূর্য ও শামিকে খেলাতে হল। সেই কারণে আমি আর সুযোগ পেলাম না। হার্দিক চোট না পেলে আমি আরও কয়েকটা ম্যাচ খেলতে পারতাম।”

বিশ্বকাপে একেবারেই শেষ মুহূর্তে ভারতীয় দলের দরজা খুলে গিয়েছিল অশ্বিনের সামনে। অক্ষর প‍্যাটেলের চোট লাগায় ছিটকে যান তিনি। সুযোগ পান অশ্বিন।

আরও পড়ুন:বিশ্বকাপের হার এখনও ভুলতে পারছেন না কে এল রাহুল, সোশ্যাল মিডিয়ায় বার্তা

 

Previous article‘বিজেপি বি.রোধী’ অভিনেতা প্রকাশ রাজকে তল.ব ইডির!
Next articleBGBS-এর শিল্প প্রস্তাব দ্রুত রূপায়নের নির্দেশ মুখ্যমন্ত্রীর, কয়েকটি দফতরের কাজে উ.ষ্মা প্রকাশ