গোসাবায় তৃণমূল নেতা খু.নে গ্রে.ফতার ৪, দো.ষীদের ক.ঠোর শা.স্তির দাবি পরিবারের

পুলিশ সূত্রে খবর, গোসাবা ব্লকের সুন্দরবন কোস্টাল থানার অন্তর্গত রাধানগর তারানগর গ্রামে রাস্তা তৈরির কাজে নিম্ন মানের সামগ্রী ব্যবহার করায় অভিযোগ তোলেন মুছাকলি।

গোসাবায় (Gosaba) তৃণমূল নেতা (TMC Leader) খুনে গ্রেফতার (Arrest) ৪। সোমবার রাতেই গোসাবার রাধানগর তারানগর এলাকার বুথ সভাপতি মুছাকলি মোল্লাকে খুন করা হয়। এরপরই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে পুলিশ (Police) ৪ জনকে গ্রেফতার করেছে। সূত্রের খবর, স্থানীয় রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। তবে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে খবর, গোসাবা ব্লকের সুন্দরবন কোস্টাল থানার অন্তর্গত রাধানগর তারানগর গ্রামে রাস্তা তৈরির কাজে নিম্ন মানের সামগ্রী ব্যবহার করায় অভিযোগ তোলেন মুছাকলি। তার জেরেই বুথ সভাপতিকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। মৃত তৃণমূল নেতার স্ত্রীর দাবি, আমার স্বামী তৃণমূল করতেন। রাস্তা তৈরিতে নিম্ন মানের সামগ্রী দেওয়ায় প্রতিবাদ করেন স্বামী। তাই তাঁর মাথায় মুগুর দিয়ে মেরে জলে ফেলে দেওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। এই খুনের সঙ্গে যারা জড়িত আছে আমরা তাদের কঠোর শাস্তি চাই।

 

 

 

 

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleফের শহরের স্কুলের সামনে উদ্ধার অজ্ঞাতপরিচয় ব্যক্তির দে.হ! কারণ নিয়ে ধোঁ.য়াশা