সাত পাকে বাঁধা পরলেন মুকেশ কুমার

চলতি বছর ফেব্রুয়ারিতে বাগদান হয়েছিল মুকেশের। ইরানি কাপে খেলতে যাওয়ার আগে নতুন জীবন শুরু করেছিলেন বাংলার পেসার।

সাত পাকে বাঁধা পরলেন ভারতীয় দলের ক্রিকেটার মুকেশ কুমার। গতকাল দীর্ঘদিনের বান্ধবী দিব্যা সিংকে। মুকেশের বিয়ের কথা জানিয়েছেন সূর্যকুমার যাদব। চলতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজে ভারতীয় দলে রয়েছেন মুকেশ। প্রথম দু’ম‍্যাচে দলকে ভরসা দিয়েছেন তিনি। তবে তৃতীয় টি-২০ ম‍্যাচে ছিলেন না মুকেশ। তৃতীয় ম‍্যাচে নামার আগে দলের অধিনায়ক সূর্যকুমার জানান বিয়ের কারণে বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছেন মুকেশ।

চলতি বছর ফেব্রুয়ারিতে বাগদান হয়েছিল মুকেশের। ইরানি কাপে খেলতে যাওয়ার আগে নতুন জীবন শুরু করেছিলেন বাংলার পেসার। সে সময় সোশ্যাল মিডিয়ায় বাগদানের ছবি ভাগ করে নিয়েছিলেন তিনি। মুকেশের বাগদানে উপস্থিত ছিলেন তাঁর সতীর্থ অভিমন্যু ঈশ্বরন। ছিলেন প্রাক্তন সতীর্থ শ্রীবৎস গোস্বামীও। যদিও বিয়ের ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাগ করেননি মুকেশ। তবে মুকেশের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

অজিদের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে অনবদ্য বল করা মুকেশ কুমার। গতকাল তৃতীয় ম্যাচের প্রথম একাদশে নেই, সেটা স্পষ্ট করে ক্যাপ্টেন সূর্যকুমার। ভারত অধিনায়ক বলেন,” মুকেশ জীবনের সব থেকে বড় ম্যাচের জন্য ছুটি নিয়েছেন। অর্থাৎ, বিয়ের জন্য তৃতীয় টি-২০ ম্যাচে মাঠে নামতে পারছেন না নির্ভরযোগ্য পেসার। পরে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে সিরিজের মাঝে মুকেশের বিয়ের জন্য ছুটি নেওয়ার খবর জানানো হয়।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleকেন্দ্রীয় ব.ঞ্চনার প্রতি.বাদে কালো পোশাকে বিধানসভায় তৃণমূল বিধায়করা!
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে