কতটা ফিট হার্দিক, কবে ফিরবেন মাঠে? জানালেন বোর্ড সচিব জয় শাহ

বোর্ড সচিবের মতে হার্দিক জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমিতে তাঁর রিহ্যাবের জন্য কঠিন পরিশ্রম করছেন। ভারতীয় অলরাউন্ডারকে প্রতিদিনের ভিত্তিতে পর্যবেক্ষণ করা হচ্ছে।

বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পান হার্দিক পান্ডিয়া। তারপর বিশ্বকাপ থেকে ছিটকে যান ভারতীয় এই অলরাউন্ডার। এমনকি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ কিংবা দক্ষিণ আফ্রিকা সিরিজেও নেই তিনি। এখন প্রশ্ন হলো কবে মাঠে ফিরবেন হার্দিক? আর এবার হার্দিক প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই সচিব জয় শাহ।

বোর্ড সচিবের মতে হার্দিক জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমিতে তাঁর রিহ্যাবের জন্য কঠিন পরিশ্রম করছেন। ভারতীয় অলরাউন্ডারকে প্রতিদিনের ভিত্তিতে পর্যবেক্ষণ করা হচ্ছে এবং আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে ঘরের মাঠে তিনি ফিরবেন বলে আশা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এই নিয়ে মুম্বইতে সাংবাদিক সম্মেলনে জয় শাহ বলেন, “হার্দিককে প্রতিদিনের ভিত্তিতে পর্যবেক্ষণ করা হচ্ছে। ও এনসিএতে আছে। হার্দিক কঠোর পরিশ্রম করছে। আমরা যথাসময়ে সবাইকে জানাব হার্দিকের কথা। হার্দিক আফগানিস্তান সিরিজের আগেও ফিট হয়ে যেতে পারে।”

হার্দিক বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে খেলার সময় চোট পান। ফলো থ্রুতে একটি বল থামানোর চেষ্টা করার সময় তিনি তাঁর গোড়ালিতে চোট পান। বিশ্বকাপের পরবর্তী ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজে বাদ পড়েছিলেন। দক্ষিণ আফ্রিকা সফরে সাদা বলের সিরিজেও দলে নেই হার্দিক।

এদিকে মহম্মদ শামি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে অংশ নিতে পারেন বলেও জানিয়েছেন বোর্ড সচিব। এই নিয়ে জয় শাহ বলেন, “শামিকে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য প্রস্তুত থাকতে হবে।”

আরও পড়ুন:আজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-২০ ম‍্যাচে নামছে ভারত, জয় লক্ষ‍্য সূর্যদের

 

Previous articleKIFF: ধ.র্মান্তকরণের ভ.য়! ডায়ালগ বলতে গিয়ে থ.মকে গেলেন শিল্পী
Next articleআনন্দপুরকাণ্ডে নয়া মোড়! ধৃ.তকে লাগাতার জে.রা পুলিশের, ফাঁ.সাতেই কি ধ.র্ষণের অভিযোগ?