Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভিলেন বৃষ্টি। বৃষ্টির কারণে বাতিল হয়ে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা টি-২০ প্রথম ম‍্যাচ। রবিবার ডারবানে ছিল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ম‍্যাচ। ভারতীয় সময় সেই ম‍্যাচ সন্ধ্যা ৭টার সময় টস হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে সেটা করা সম্ভব হয়নি।

২) এ যেন স্বপ্নপূরণের মুহূর্ত। স্বপ্নপূরণ ২৩ বছরের কীর্থনা বালাকৃষ্ণানের। আসন্ন উইমেন্স প্রিমিয়ার লিগে ২৩ বছরের কীর্থনা নাম লেখালেন অন্যতম দল মুম্বই ইন্ডিয়ান্সে। নিলামের তাঁকে ১০ লাখ টাকার বিনিময়ে তুলে নেয় গতবারের চ্যাম্পিয়ন দল।

৩) প্রশ্ন হলো তবে টি-২০ বিশ্বকাপে দলকে কে নেতৃত্ব দেবেন? রোহিত কি টি-২০ বিশ্বকাপে নেই? এই নিয়ে প্রশ্ন ঘোরাফেরা করছে ক্রিকেটপ্রেমীদের মধ‍্যে। আর এবার এই নিয়েই মুখ খুললেন বিসিসিআই সচিব জয় শাহ। বললেন, রোহিত নেতৃত্বে থাকবে কি না, এটা নিয়ে একটু বেশি জল্পনা হচ্ছে।

৪) কবে মাঠে ফিরবেন হার্দিক? আর এবার হার্দিক প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই সচিব জয় শাহ। বোর্ড সচিবের মতে হার্দিক জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমিতে তাঁর রিহ্যাবের জন্য কঠিন পরিশ্রম করছেন।

৫) ভারতীয় দলের সঙ্গে কতদিনের চুক্তি করা হয়েছে দ্রাবিড়ের সঙ্গে সেটা জানানো হয়নি। আর এই নিয়েই এবার মুখ খুললেন বিসিসিআই সচিব জয় শাহ। জানালেন, দক্ষিণ আফ্রিকা সিরিজের পর ঠিক হবে চুক্তির মেয়াদ।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleফের নামল কলকাতার তাপমাত্রা! উত্তুরে হাওয়ার দাপটে বঙ্গে বাড়ছে শীতের আমেজ
Next article৩৭০ অনুচ্ছেদ বাতিল নিয়ে সোমেই সুপ্রিম রায়! অ.শান্তি এড়াতে উপত্যকায় ক.ড়া নিরাপত্তা