আজ দ্বিতীয় টি-২০ ম‍্যাচে নামছে টিম ইন্ডিয়া, বৃষ্টিই এখন বড় চাপ সূর্যদের কাছে

টি-২০ বিশ্বকাপের আর যেহেতু ছ’মাস বাকি তাই এই সিরিজের গুরুত্ব দুটো দলের কাছেই অনেক। এখনই ঘর গুছিয়ে নেওয়ার সময়, অথচ বৃষ্টি বাধা দিলে সেটা হবে কী করে!

আজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল। কিংসমিডে প্রথম টি-২০ ভেস্তে যাওয়ার ক্ষুব্ধ সুনীল গাভাস্কর। তাঁর তোপ ডারবান মাঠের ব্যবস্থাপনা নিয়ে। কেন বৃষ্টিতে মাঠের আউটফিল্ড খোলা রাখা হয়েছিল সেই প্রশ্ন তুলেছেন সানি। তবে ক্রিকেট ভক্তদের আরও বড় প্রশ্ন হল আজ গাকবেরহাতে দ্বিতীয় ম্যাচ অন্তত হবে তো?

টি-২০ বিশ্বকাপের আর যেহেতু ছ’মাস বাকি তাই এই সিরিজের গুরুত্ব দুটো দলের কাছেই অনেক। এখনই ঘর গুছিয়ে নেওয়ার সময়, অথচ বৃষ্টি বাধা দিলে সেটা হবে কী করে! ভারতীয় দলের ক্ষেত্রে তিলক ভার্মা, যশস্বী জসওয়াল, রিঙ্কু সিংরা আপাতত নির্বাচকদের স্ক্যানারে। হার্দিক পান্ডিয়া ফিরে এলে বা রোহিত শর্মা ছোট ফরম্যাটে খেলতে রাজি হলেও কয়েকটা জায়গা খালি থাকবে।সেখানে কে সেট হবেন সেটা দেখে নিতে হবে।এরমধ্যে আবার সঞ্জয় মঞ্জরেকর বিশ্বকাপ মরশুমে পরের তিনটি একদিনের ম্যাচ নিয়ে প্রশ্ন তুলেছেন। সম্প্রচরকারী চ্যানেলে তিনি বলেছেন, সামনে টি-২০ বিশ্বকাপ। তার আগে এই একদিনের সিরিজের কি অর্থ আছে? কেউ এই একদিনের সিরিজকে মনে রাখবে না। তার বদলে দুটো বোর্ড একসঙ্গে বসে ছয় ম্যাচের টি-২০ সিরিজ করতে পারত। তাহলে উপকার হত ক্রিকেটারদের।

এই যখন অবস্থা, তখন সিরিজের নাকি দুই ম্যাচের গুরুত্ব অপরিসীম। যশস্বী শুরুতে আসবেন, রিঙ্কুকেও রান করতে হবে। ঈশান ও তিলককে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। এদিকে, রবি বিষ্ণোই এসে চাহালকে চাপে ফেলে দিয়েছেন। কুলদীপ যাদবও কুড়ির ফর্ম‍্যাটে কতটা ফিট হবেন নজর থাকছে। অধিনায়ক সূর্য অবশ্য এই ফর্ম‍্যাটের রাজা। তাঁর ব্যাটে রান এলে আর কোনও সমস্যা থাকার নয়। ফলে যা অবস্থা তাতে বৃষ্টি ছাড়া আর কোনও চাপ নেই এই মুহূর্তে রাহুল দ্রাবিড়ের দলে।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleচলন্ত গাড়িতে গণধ.র্ষণ, নারী নিরা.পত্তায় ফের প্রশ্নের মুখে যোগীরাজ্য!
Next articleবাংলায় কৃষক আত্মহ.ত্যার সুযোগ নেই, বিরোধীদের অ.পপ্রচারের জবাব দিলেন কৃষিমন্ত্রী