বর্ধমানে স্টেশনে দু.র্ঘটনার দেড়দিন পরে আ.হতদের দেখতে হাসপাতালে রাজ্যপাল, দু.র্ঘটনাস্থলও পরিদর্শন

বর্ধমান স্টেশনের জলের ট্যাঙ্ক দুর্ঘটনায় আহতদের দেখতে বর্ধমান (Bardwan) মেডিক্যাল কলেজ হাসপাতালে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose)। বৃহস্পতিবার, সন্ধে ৭টা নাগাদ বর্ধমান মেডিক্যালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন তিনি।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপাল বোস জানান, “একটা দুর্ঘটনা ঘটেছে। কী কারণে ঘটেছে তার তদন্ত চলছে। তিনি নিজেও গোটা বিষয়টি নজরে রেখেছেন”। রেল দফতরের গাফিলতির অভিযোগ প্রসঙ্গ এড়িয়ে আনন্দ বোস জানান, “তদন্ত চলছে।”

এদিন হাসপাতালে ভর্তি থাকা একটি শিশুর লেখাপড়ার জন্য প্রতি মাসে রাজভবন থেকে ৫ হাজার টাকা করে ১ বছর দেওয়ার কথা ঘোষণা করেন। এরই পাশাপাশি আহতদের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে এদিন হাসপাতালের চিকিৎসক এবং আধিকারিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বর্ধমান মেডিক্যাল কলেজ পরিদর্শনের পর রাজ্যপাল চলে যান দুর্ঘটনাস্থলে। দুর্ঘটনাস্থল তিনি পরিদর্শন করেন। তিনি জানিয়েছেন, বিশেষ করে আহতদের সবরকমের সহযোগিতার জন্য রাজভবন প্রস্তুত রয়েছে। রাজ্যপালের বক্তব্য, “রেলওয়ে আধিকারিকরা বিস্তারিতভাবে জানাবেন। যাঁরা কাজ হারিয়েছেন, যাঁদের দ্রুত সহায়তার প্রয়োজন, তাঁরা যোগাযোগ করলে যতটা সম্ভব হবে তা সাহায্য করা হবে।”

রাজ্য প্রশাসন বুধবার সব রকম সাহায্য নিয়ে বর্ধমান স্টেশনে আহতদের পাশে দাঁড়িয়েছে রাজ্য প্রশাসন। বর্ধমান মেডিক্যাল কলেজে তাঁদের সুচিকিৎসার ফলে আহতরা সেরে উঠছেন। এই পরিস্থিতিতে আগ বাড়িয়ে রাজ্যপালের সাহায্য করতে যাওয়া বা দুর্ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া কে নিতান্ত ‘লোক দেখানো’ বলে মত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন- প্রোজেক্ট পুরুলিয়া: শ.বর-আ.দিবাসী মানুষের পাশে মন্ডল বাগান মিলনী সংঘ

 

 

Previous articleপ্রোজেক্ট পুরুলিয়া: শ.বর-আ.দিবাসী মানুষের পাশে মন্ডল বাগান মিলনী সংঘ
Next articleঅবশেষে গ্রে.ফতার সংসদে হা.মলার ‘মাস্টারমাইন্ড’ ললিত ঝা