টেস্টে ফেল, ফর্মের টাকায় প্রিয় বিরিয়ানি খাওয়ার পর আত্মঘাতী উচ্চমাধ্যমিকের ছাত্রী

টেস্টে পাস করতে না পারায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। বিরিয়ানি কিনে এনে বাড়িতে তা খাওয়ার পর আত্মহত্যা করে গড়িয়ার বাসিন্দা ওই ছাত্রী। মৃতার নাম স্নেহা মুন্ডা। সে যাদবপুর বিদ্যাপীঠের ছাত্রী ছিল।

জানা গিয়েছে, ওই ছাত্রীর বাবা আগেই মারা গিয়েছেন। মা ও দুই বোন থাকত। গত, বৃহস্পতিবার স্কুলে টেস্টের রেজাল্ট বের হয়। সেখানে দেখা যায়, স্নেহা পাস করতে পারেনি। এদিকে বাড়িতে স্নেহা জানায় যে, সে পাস করেছে। মা রেজাল্টের ছবি তুলে আনতে বলে। এমনকি ফাইনাল পরীক্ষার ফর্ম ফিল-আপের জন্য টাকাও দেয় মা।

কিন্তু স্নেহা সেই টাকাতেই ফর্ম ফিল-আপ না করে বিরিয়ানি কিনে আনে। পরিবার সূত্রে জানা গিয়েছে, স্নেহা বিরিয়ানি খেতে খুব ভালবাসতো। মা কাজে চলে যাওযার পর বাড়ি ফাঁকা-ই ছিল। বিরিয়ানি খেয়ে প্রথমে মাকে ফোন করে স্নেহা। তারপর ফ্ল্যাটেই ওড়না দিয়ে আত্মঘাতী হয় সে।

কাজ সেরে বাড়িতে ঢোকার সময় মা দেখেন যে ফ্ল্যাটের দরজা খোলা। ঘরে ঢুকেই মেয়েকে এই অবস্থায় দেখে তিনি চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। খবর দেওয়া হয় পুলিশকেও। পরে দেহ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা স্নেহাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহ ময়না তদন্তে পাঠিয়েছে।

 

Previous articleডার্বিতে বড় জয় লাল-হলুদের, মোহনবাগানকে হারালো ৪-০ গোলে
Next articleধর্ষণের ভিডিও ভাইরালের হুমকি! গ্রেফতার পার্টটাইম চিকিৎসক