কেন রেকর্ড অর্থ খরচ করে দলে নেওয়া হলো স্টার্ককে? মুখ খুললেন গম্ভীর

এই নিয়ে নিলামের সম্প্রচারকারী সংস্থাকে গম্ভীর বলেন, "স্টার্ক একজন এক্স ফ্যাক্টর। এই ব্যাপারে কোনও সন্দেহ থাকতে পারে না।

সদ‍্য শেষ হয়েছে ২০২৪ আইপিএল। আইপিএলের ইতিহাসে অতীতের সব রেকর্ড ভেঙে অস্ট্রেলীয় ফাস্ট বোলার মিচেল স্টার্ককে বুধবারের নিলামে ২৪.৭৫ কোটিতে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরের নেতৃত্বে কেকেআর ম্যানেজমেন্ট স্টার্ককে কেন এত টাকা দিয়ে দলে নিয়েছে, তা নিয়ে উঠছে প্রশ্ন। আর এই নিয়ে এবার মুখ খুললেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর। দুবাইয়ের নিলামের পর স্টার্ক নিয়ে দলের অবস্থান স্পষ্ট করে দিলেন নাইটদের মেন্টর। জানিয়ে দিলেন, স্টার্ক সবসময় এক্স ফ্যাক্টর।

এই নিয়ে নিলামের সম্প্রচারকারী সংস্থাকে গম্ভীর বলেন, “স্টার্ক একজন এক্স ফ্যাক্টর। এই ব্যাপারে কোনও সন্দেহ থাকতে পারে না। এমন একজন লোক যে নতুন বলে বোলিং করবে, ডেথ ওভারে বল করবে এবং সবথেকে গুরুত্বপূর্ণ ও এমন একজন বোলার যে বোলিং আক্রমণে নেতৃত্ব দেবে।”

এরপর গম্ভীর আরও বলেন, “ঘরোয়া ক্রিকেট খেলা দুই বোলারকে আমরা নিয়েছি। ওরা খুবই প্রতিভাবান। ওদের জন্য এমন একজনকে দরকার যে মাঝের ওভার গুলোতে ওদের সাহায্য করতে পারবে এবং গাইড করবে। স্টার্ক হল সেই লোক। একটা দলের বোলিং আক্রমণের মুখ অস্ট্রেলীয় পেসার। আমাদের দলের তরুণরা ওকে পাশে পেয়ে উপকৃত হবে। কাউকে না কাউকে ওর জন্য খরচ করতে হত। আমরা সেটা করেছি।”

এদিকে সমালোচকদের উড়িয়ে দিয়ে গম্ভীর জানিয়ে দেন, নাইটদের বোলিং বিভাগে যথেষ্ট গভীরতা রয়েছে। তিনি বলেন,”দলে অনেক বিকল্প রয়েছে। মুজিব উর রহমান, গাস অ্যাটকিনসন , সুনীল নারিন, বরুণ চক্রবর্তী এবং মিচেল স্টার্ক রয়েছে। ওদের পাশে দুই ভারতীয় সিমার হর্ষিত রানা, চেতন সাকারিয়ার সঙ্গে থাকছে স্পিনার সুয়শ শর্মা।”

 

Previous articleজমি বি.বাদের জেরে দাদাকে পি.টিয়ে মা.রল ভাই! গ্রে.ফতার অ.ভিযুক্ত
Next article৪ বছরের কম বয়সি শিশুদের কাশির ওষুধ সেবন নি.ষিদ্ধ ভারতে!