প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজে জয় পেয়ে কী বললেন রাহুল?

ম্যাচ জয়ের পর রাহুল বলেন, "সব সময়ে সব খেলোয়াড়ের কাছাকাছি থাকতে ভালোবাসি। বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর ক্রিকেট মাঠে ফিরতে পেরে ভালো লাগছে।

গতকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ জয় করে ভারতীয় দল। তৃতীয় একদিনের ম‍্যাচে প্রোটিয়াদের বিরুদ্ধে ৭৮ রানে জয় পায় কে এল রাহুলের দল। সৌজন্যে সঞ্জু সামসনের দুরন্ত ইনিংস। ১০৮ রান করেন তিনি। এই জয়ের ফলে পাঁচ বছর পর প্রোটিয়াদের দেশে একদিনের সিরিজ জয়ের স্বাদ পেল মেন ইন ব্লু। আর এই জয়ের পর দলের প্রশংসায় মাতলেন অধিনায়ক কে এল রাহুল। বিশেষ প্রশংসা করলেন সঞ্জু সামসন।

ম্যাচ জয়ের পর রাহুল বলেন, “সব সময়ে সব খেলোয়াড়ের কাছাকাছি থাকতে ভালোবাসি। বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর ক্রিকেট মাঠে ফিরতে পেরে ভালো লাগছে। আইপিএলে এই খেলোয়াড়দের অনেকের সঙ্গে খেলেছি। এখানে এসে তাদের সঙ্গে খেলতে পেরে ভালো লাগল। সাধারণত আমি বলে থাকি, সব সময়ে খেলা উপভোগ করার কথা। বাকি কিছু না ভেবে, নিজের সেরাটা শুধু দিয়ে যেতে হবে। ওরা দুর্দান্ত ক্রিকেটার, কিন্তু ওদের কেউ কেউ আন্তর্জাতিক পর্যায়ে খেলেনি। সুতরাং ওদের মানিয়ে নেওয়ার জন্য, কিছুটা সময় দেওয়া হচ্ছে। দলে ওদের ভূমিকা বুঝে ওঠার জন্য সময় দিতে হবে। এবং ওরা সবাই নিজেদের ১০০% দিয়েছে। তাই আমি আর এর বেশি কিছু চাইতে পারি না।”

সঞ্জু ১১৪ বলে ১০৮ রানের দুরন্ত একটি ইনিংস খেলেছেন। তাঁর ইনিংসের হাত ধরেই ভারত ৮ উইকেটে ২৯৬ রানে পৌঁছয়। সঞ্জুকে নিয়ে রাহুল বলেন, “সঞ্জু আইপিএলে অসাধারণ পারফর্ম করছে। দুর্ভাগ্যবশত বিভিন্ন কারণে টপ অর্ডারে ও খুব বেশি সুযোগ পায়নি। কিন্তু ওকে ভালো পারফরম্যান্স করতে দেখে, ভালো লাগছে।”

আরও পড়ুন:দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ জয় ভারতের

 

 

 

 

 

Previous articleরাগ করে জোটের বৈঠক ছেড়ে যাওয়া নীতীশের মানভঞ্জনে ফোন রাহুলের
Next articleমাদ্রাসার ১৭২৯ শূন্যপদে নিয়োগের জন্য আবেদন জমা ২ লক্ষ ৩৪ হাজার!