ইতিহাস গড়ল ভারতীয় দল, টেস্টে অস্ট্রেলিয়াকে হারাল ৮ উইকেটে

ম‍্যাচের চতুর্থ দিন সকাল থেকে দাপট দেখা ভারতীয় বোলাররা। অস্ট্রেলিয়া দ্বিতীয় ইনিংস শেষ করে দেয় ২৬১ রানে। টিম ইন্ডিয়ার হয়ে চারটে উইকেটে নেন স্নেহ রানা।

ইতিহাস গড়ল ভারতীয় মহিলা ক্রিকেট দল। মহিলাদের টেস্টের ইতিহাসে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারাল টিম ইন্ডিয়া। এদিন একম‍্যাচের টেস্টে অজিদের ৮ উইকেটে হারাল হরমনপ্রীত কৌরের দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব‍্যাটে বলে দাপট দেখায় ভারতের প্রমিলা ব্রিগেড।

ম‍্যাচের চতুর্থ দিন সকাল থেকে দাপট দেখা ভারতীয় বোলাররা। অস্ট্রেলিয়া দ্বিতীয় ইনিংস শেষ করে দেয় ২৬১ রানে। টিম ইন্ডিয়ার হয়ে চারটে উইকেটে নেন স্নেহ রানা। দুটি করে উইকেট নেন রাজেশ্বরী গায়কোওয়াড এবং হরমনপ্রীত কৌর। একটি উইকেট নেন পুজা বস্ত্রকার।

৭৫ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমেই ধাক্কা খায় ভারতীয় দল। মাত্র ৪ রানে আউট হন শেফালী বর্মা। প্রথম ইনিংসে অর্ধশতরান করা রিচা ঘোষ করেন ১৩ রান। তবে জোয়ের রান জেমাইমা রডরিগেজকে নিয়ে করেন স্মৃতি মান্ধনা। ৩৮ রানে অপরাজিত স্মৃতি। ১২ রানে অপরাজিত জেমাইমা।

অজিদের বিরুদ্ধে এক ম‍্যাচের টেস্ট ম‍্যাচ খেলতে নেমেছিল ভারতীয় দল। টসে জিতে প্রথমে ব‍্যাট নিয়ে প্রথম ইনিংসে ২১৯ রান করে অজিরা। জবাবে প্রথম ইনিংস ভারত করে ৪০৬ রান।

আরও পড়ুন:কুস্তি ফেডারেশনের নবনির্বাচিত বোর্ডকে সা.সপেন্ড করল কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক

 

Previous articleমাথাচাড়া দিচ্ছে কোভিড, JN.1-এর জন্যও টিকা বাধ্যতামূলক? উত্তর দিলেন প্যানেল হেড
Next articleতাপমাত্রা শূন্য ছুঁলো, বরফের চাদরে ঢাকল নীলগিরি