বি.স্ফোরক মন্তব্য করে বি.তর্কে DMK সাংসদ! ‘দু.র্ভাগ্যজনক’ দাবি বিজেপির

উত্তরপ্রদেশ (Uttar Pradesh) ও বিহার (Bihar) থেকে যেসব হিন্দিভাষীরা তামিলনাড়ুতে (Tamil Nadu) আসেন তাঁরা নাকি শৌচাগার পরিষ্কারের (Toilet Cleaning) কাজ করেন। এমনই বিস্ফোরক মন্তব্য করে এবার বড়সড় বিতর্কে জড়ালেন ডিএমকে (DMK) সাংসদ দয়ানিধি মারান (Dayanidhi Maran)। ইতিমধ্যে সাংসদের মন্তব্য সোশ্যাল মিডিয়ায় হটকেকের মত ভাইরাল। তবে ডিএমকে সাংসদের মন্তব্যকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে বিজেপি। দয়ানিধি মারানের এই মন্তব্যের বিরোধিতায় সরব বিজেপির (BJP) মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা।

 

ভাইরাল ভিডিওতে ডিএমকে সাংসদ ইংরেজি শিক্ষিত ও কেবলমাত্র হিন্দি ভাষায় শিক্ষিত মানুষের মধ্যে তুলনা করেন। তিনি বলেন, যাঁরা ইংরেজি জানেন তাঁরা তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে কাজ খুঁজে নেন। কিন্তু হিন্দিভাষীরা শেষপর্যন্ত এই রাজ্যে এলে নির্মাণকাজ, রাস্তা সাফাই ও শৌচাগার পরিষ্কারের কাজই পান। তাঁর এমন মন্তব্য ঘিরে বিতর্কের ঝড় উঠেছে।

 

তবে বিজেপির মুখপাত্র শেহজাদ পুনেওয়ালা এই মন্তব্যকে দুর্ভাগ্যজনক বলে দাবি করেছেন। তাঁর কথায়, নীতীশ কুমার, তেজস্বী যাদব, লালু যাদব, কংগ্রেস, সমাজবাদী পার্টির অখিলেশ যাদব এঁরা এমন ভান করছেন যেন কিছুই হয়নি। অবিলম্বে তাঁদের প্রতিক্রিয়া জানতে চেয়েছেন পুনেওয়ালা।

 

 

 

Previous articleসা.সপেন্ড জাতীয় কুস্তি সংস্থার সদ্য নবনির্বাচিত কমিটি, এবার রাস্তায় ফেলা আসা পদ্মশ্রী ফেরত পেতে চান বজরং
Next articleস্বামী বিবেকানন্দকে অপমান! সুকান্তকে ধিক্কার জানিয়ে অবিলম্বে ক্ষমা চাওয়ার দাবি তৃণমূলের