বড়দিনে মিলল স্বস্তি! ফ্রান্সে আ.টক ভারতীয়দের নিয়ে ওড়ার অনুমতি পেল বিমান, গন্তব্য নিয়ে ধোঁ.য়াশা

অবশেষে মিলল স্বস্তি। এবার ৩০৩ ভারতীয় (Indians) যাত্রীদের আটক বিমানটিকে ফ্রান্স (France) ছেড়ে উড়ে যাওয়ার অনুমতি দেওয়া হল। সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবারই সমস্ত যাত্রী নিয়ে রওনা দেবে বিমানটি (Plane)। তবে তিনদিন আটকে থাকার পর ঠিক কোন গন্তব্যের উদ্দেশে উড়ে যাবে ওই চার্টার্ড বিমান, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

তবে এদিন বিমানটি এদিন রওনা দিলেও কোথায় তা যাবে, তা এখনও জানা যায়নি। মনে করা হচ্ছে, যাত্রীদের নিয়ে ভারতে ফিরে আসতে পারে এই চার্টার্ড বিমান অথবা যেখানে যাওয়ার কথা ছিল সেখানেও যেতে পারে। পাশাপাশি দুবাই থেকে যাত্রা শুরু করা বিমান ফের দুবাইতেই ফিরে যাওয়ার সম্ভাবনা প্রবল হচ্ছে বলে খবর।

উল্লেখ্য, কয়েকদিন আগেই দুবাই থেকে নিকারাগুয়াগামী চার্টার্ড বিমানটিকে ফ্রান্সের ভ্যাট্রি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়েছিল। তাতেই ৩০৩ জন ভারতীয় ছিলেন। যাদের মধ্যে ছিল ১১ নাবালকও। সূত্রের খবর, মানব পাচার সন্দেহে বিমানটিকে আটকে দেয় স্থানীয় প্রশাসন। তবে বিষয়টি ফ্রান্সের ভারতীয় দূতাবাসে জানালে দূতাবাসের তরফে এক্স হ্যান্ডেলে বিবৃতি দিয়ে জানানো হয় ফ্রান্সের ওই বিমানবন্দর কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন যে দুবাই থেকে নিকারাগুয়াগামী একটি বিমানকে ফরাসি বিমানবন্দরে আটক করা হয়েছে। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছয় দূতাবাসের আধিকারিকরা। আমরা ইতিমধ্যে পুরো পরিস্থিতি তদন্ত করছি এবং যাত্রীদের সুস্থতাও নিশ্চিত করার সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।

Previous articleপাহাড় থেকে সমতল ক্রিসমাসের আনন্দে মাতোয়ারা বাংলা
Next article২০৩৬ সালে ভারতে অলিম্পিক্স হলে কোথায় বসবে প্রতিযোগিতা আসর? জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী