টি-২০ বিশ্বকাপে এইদিন হতে পারে ভারত-পাক মহারণ, ফাইনাল এত তারিখঃ সূত্র

জানা যাচ্ছে , টি-২০ বিশ্বকাপের গ্রুপ পর্বে ভারত মোট চারটি ম্যাচ খেলবে। প্রথম ম্যাচ আয়ারল্যান্ডের বিরুদ্ধে। ৫ জুন নিউইয়র্কে হবে সেই খেলা। তার চারদিন পরে অর্থাৎ, ৯ জুন নিউইয়র্কেই পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে টিম ইন্ডিয়া।

আগামী বছর বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। সেই টুর্নামেন্টে গ্রুপ পর্বে মোট চারটি ম্যাচ খেলবে ভারত। তার মধ্যে একটি ম্যাচ রযেছে পাকিস্তানের বিরুদ্ধে।আর সেই ভারত-পাকিস্তান ম্যাচ কবে হবে তার সম্ভাব্য তারিখ জানা গিয়েছে।সূত্রের খবর, ভারত-পাকিস্তান ম্যাচ হতে পারে ৯ জুন। জানা গিয়েছে ভারতের বাকি গ্রুপ ম্যাচ গুলিরও সম্ভাব্য তারিখ জানা গিয়েছে।

জানা যাচ্ছে , টি-২০ বিশ্বকাপের গ্রুপ পর্বে ভারত মোট চারটি ম্যাচ খেলবে। প্রথম ম্যাচ আয়ারল্যান্ডের বিরুদ্ধে। ৫ জুন নিউইয়র্কে হবে সেই খেলা। তার চারদিন পরে অর্থাৎ, ৯ জুন নিউইয়র্কেই পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে টিম ইন্ডিয়া। ভারতের তৃতীয় ম্যাচ আয়োজক দেশ আমেরিকার বিরুদ্ধে। ১২ জুন হতে পারে সেই খেলা। তৃতীয় ম্যাচও নিউইয়র্কেই খেলবে ভারত। গ্রুপের শেষ ম্যাচে ভারতের বিরুদ্ধে হওয়ার কথা কানাডার। সেই ম্যাচ খেলতে ফ্লোরিডা যেতে হবে ভারতীয় দলকে। তবে এখনও সূচি ঘোষণা করেনি আইসিসি। সূত্র থেকে এই খবর জানা গিয়েছে। এই সূচি থেকে বোঝা যাচ্ছে, ভারতের গ্রুপ পর্বের চারটি খেলা আমেরিকায় হবে। গ্রুপ পর্ব থেকে ভারত যদি সুপার ৮-এ ওঠে তখনই ওয়েস্টইন্ডিজের খেলতে যাবে তারা। সেখানে ২০ জুন বার্বাডোজের ভারতের প্রথম খেলা হতে পারে। ফাইনাল হতে পারে ২৯ জুন। বার্বাডোজের হবে বিশ্বকাপের ফাইনাল।

আরও পড়ুন-Brekfast Sports- ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleলম্বা ইনিংস খেলার আগেই খারাপ পারফরমেন্স শীতের!
Next articleপ্রোটিয়াদের বিরুদ্ধে ৬ উইকেট নিয়ে কী বললেন সিরাজ?