Brekfast Sports- ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-দক্ষিন আফ্রিকা দ্বিতীয় টেস্টের প্রথম দিন ছাপে ভারত। প্রোটিয়াদের প্রথম ইনিংসে ৫৫ রানে গুটিয়ে দেয় টিম ইন্ডিয়া। সৌজন্যে মহম্মদ সিরাজ। প্রথম ইনিংসে একাই নেন ৬ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে মাত্র ১৫৩ শেষ হয়ে যায় টিম ইন্ডিয়ার ইনিংস। প্রথম দিনের শেষে প্রোটিদের রান ৩ উইকেট হারিয়ে ৬২।
২) প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে দুরন্ত প্যারফরম্যান্স করেন মহম্মদ সিরাজ। একাই নেন ৬ উইকেট। ৯ ওভারে ৬ উইকেট নেন তিনি। এই প্যারফরম্যান্সের পর সিরাজ জানালেন, আগের ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়েই সফল হয়েছেন তিনি। সিরাজ বলেন, চেয়েছি একটা জায়গায় বল করে যেতে। সেটারই পুরস্কার পেয়েছি।

৩) দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট ক্রিকেটে তৈরি হল নতুন নজির। ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্টের প্রথম দিন মোট ২৩টি উইকেট পড়েছে। এর আগে সে দেশের মাটিতে কোনও টেস্ট ম্যাচের প্রথমদিনে এত উইকেট পড়েনি। ভেঙে গেল ১২৮ বছরের পুরনো রেকর্ড।
৪) মোহনবাগানের কোচের পদ থেকে সরে গেলেন জুয়ান ফেরান্দো। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হল আন্তোনিয়ো লোপেজ হাবাসকে। সুপার কাপ থেকেই কোচ হিসাবে দেখা যাবে তাঁকে। এর আগে হাবাস সবুজ-মেরুনের কোচ ছিলেন। এ মরশুমের শুরুতে তাঁকে টেকনিক্যাল ডিরেক্টর করে দলের সঙ্গে রাখা হয়েছিল।


৫) বজরং পুনিয়া, সাক্ষী মালিক এবং বিনেশ ফোগাটের বিরুদ্ধে এবার প্রতিবাদে সামিল দেশের শতাধিক তরুণ কুস্তিগির। নয়াদিল্লির যন্তর মন্তরে নতুন প্রতিবাদে সামিল হয়েছেন তাঁরা। শতাধিক কুস্তিগিরের দাবি বজরং, সাক্ষী এবং বিনেশদের আন্দোলনের জন্য অচলাবস্থা তৈরি হয়েছে ভারতীয় কুস্তিতে।

আরও পড়ুন –Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleভোররাতে বাগনানে পথ দুর্ঘটনায় মৃত্যু কর্তব্যরত SI ও হোম গার্ডের!