বাড়ি ফিরলেও মিলল না স্বস্তি! কোমরের হাড়ে চিড় মদনের, কমল হিমোগ্লোবিনের মাত্রাও

মেরুদণ্ডের নীচের হাড়ে চিড় (Fracture)! ফের সমস্যায় কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। পরিবার সূত্রে খবর, বর্তমানে শারীরিক অবস্থার (Health Condition) উন্নতি হয়নি মদনের। পাশাপাশি শরীরে হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গেছে তাঁর। এবার দেখা দিল নতুন সমস্যা। এসএসকেএমে (SSKM) চিকিৎসাধীন থাকাকালীন বাম হাতের হাড় ভাঙে তৃণমূল বিধায়কের। সেইসময় অস্ত্রোপচার করা হলেও এবার দেখা দিল এক নতুন সমস্যা। এবার জানা গেল মদন মিত্রের মেরুদণ্ডের নীচের হাড়েও চিড় ধরেছে। ইতিমধ্যে প্রয়োজনীয় সমস্ত পরীক্ষা করানো হয়েছে বিধায়কের। তবে সেই রিপোর্ট এখনও মেলেনি।

গত কয়েক মাস ধরেই শারীরিক অবস্থা ভালো নেই মদন মিত্রের। গত ৪ ডিসেম্বর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসা চলাকালীনই গত ৮ ডিসেম্বর পড়ে গিয়ে বাম হাতের হাড় ভাঙে তাঁর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, সাঙ্ঘাতিক খিঁচুনি হচ্ছিল মদনের। তখন তাঁর বাম হাতে চোট লাগে। এরপর প্লেট বসান চিকিৎসকরা। কিন্তু তারপরেও বিপদ কাটেনি। পরিবারের দাবি, হাসপাতাল থেকে বাড়ি এলেও মদন মিত্রের হাতের যন্ত্রণা কমেনি। গত শুক্রবার মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে মদনকে নিয়ে যান পরিজনরা। সেখানে পরীক্ষা করে জানা যায়, মদন মিত্রের হাতে বসানো প্লেটের স্ক্রু খুলে গিয়েছে। এমনকী হাতে আরও একটি হাড় ভাঙা থাকলেও সেটি জোড়েনি। পাশাপাশি টেস্ট করে ধরা পড়ে তাঁর রক্তে হিমোগ্লোবিন কমেছে, কোমরের হাড়েও চিড় রয়েছে।

তবে চিকিৎসকদের মতে, মদন মিত্রের ঠিক কী হয়েছে, কোথায় চিড় ধরেছে তা টেস্ট রিপোর্ট সামনে এলেই বোঝা যাবে। তখন সেইমতো চিকিৎসার ব্যবস্থা করা হবে।

 

 

 

 

Previous articleদ্রুত ছাড়তে হবে বাংলো! ফের মহুয়াকে নোটিশ, ‘গেরুয়া ষ.ড়যন্ত্র’-এর অভিযোগ তৃণমূলের
Next articleসন্দেশখালিকাণ্ডে তুঙ্গে পুলিশি তৎপরতা! শেখ শাহজাহানের খোঁজে বাড়ির সামনে বসল সিসিটিভি