ভ.য়াবহ পথ দু.র্ঘটনা তামিলনাড়ুতে! লাফিয়ে বাড়ছে মৃ.তের সংখ্যা

ভয়াবহ পথ দুর্ঘটনার (Road Accident) সাক্ষী তামিলনাড়ু (Tamil Nadu)। দুর্ঘটনার জেরে ইতিমধ্যেই ৪ জনের মৃত্যু হয়েছে বলে খবর। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জন। ধর্মপুরী জেলার থোপ্পুর ঘাট রোডের দুর্ঘটনা। ইতিমধ্যে দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি সেতুর উপর দিয়ে দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক (Truck) নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি গাড়িকে ধাক্কা মারে। তারপর সেই গাড়ির সামনে থাকা আরও একটি ট্রাকেও সজোরে ধাক্কা মারে। আর তার জেরেই সামনের ট্রাকটি সেতুর রেলিং ভেঙে নীচে পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, এদিন দু’টি ট্রাকের মাঝে পড়ে একটি গাড়ি পুরো পিষ্ট হয়ে যায়। আর তার জেরেই সেই গাড়িতে থাকা আরোহীদের মধ্যে কয়েক জনের মৃত্যু হয়। অন্যদিকে, যে ট্রাকটি সেতু থেকে নীচে পড়ে গিয়েছিল তার চালকেরও মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে খবর, এদিনের দুর্ঘটনায় মোট চার জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় আরও আট জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে পুলিশ। এদিন ঘাতক ট্রাকটি পর পর চারটি গাড়িতে ধাক্কা মারে বলে খবর। তবে ধাক্কার অভিঘাত এতটাই জোরালো ছিল যে সামনে থাকা একটি ট্রাক সেতু থেকে নীচে পড়ে যায়।

এদিকে বিষয়টি নজরে আসতেই স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগায়। দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। তিনি মৃতদের পরিবারকে দু’লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেছেন।

 

 

 

 

Previous articleহিং.সায় উস্কানি মামলায় বেকায়দায় রাহুল! সিআইডিকে তদন্তভার হিমন্ত পুলিশের
Next articleতদন্তে সহযোগিতা, সিবিআই ডাকতেই নিজাম প্যালেসে হাজির দুই কাউন্সিলর