ফের বি.তর্কে শোয়েব মালিক, এবার অভিযোগ উঠলো ম্যাচ গ.ড়াপেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের হয়ে খেলেন শোয়েব। সেই দলের হয়ে এক ওভারে তিনটি নো বল করেছিলেন তিনি। সেই ঘটনার পরই ম্যাচ

ফের বিতর্কে শোয়েব মালিক। কিছুদিন আগেই তৃতীয়বার বিয়ে করে বিতর্কে জড়িয়েছিলেন সানিয়া মির্জার প্রাক্তন স্বামি। আর এবার তিনি জড়ালেন ম্যাচ গড়াপেটায়। বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিষিদ্ধ শোয়েব মালিক। ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার।বাংলাদেশ প্রিমিয়ার লিগে ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হলেন শোয়েব। কিছু দিন আগেই তৃতীয় বিয়ের খবর জানিয়েছিলেন তিনি। সানিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে শোয়েবের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের হয়ে খেলেন শোয়েব। সেই দলের হয়ে এক ওভারে তিনটি নো বল করেছিলেন তিনি। সেই ঘটনার পরই ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে শোয়েবের বিরুদ্ধে। তারপরই হয় তদন্ত। বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে আপাতত সরিয়ে দেওয়া হয়েছে শোয়েবকে। ঘটনার সূত্রপাত, মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে একটি ওভারে তিনটি ‘নো’ বল করেন শোয়েব। একই ওভারে শোয়েব কী করে তিনবার ক্রিজের বাইরে পা ফেললেন, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন ক্রিকেটপ্রেমীরা। ফরচুন বরিশাল-খুলনা টাইগার্সের ম্যাচে শোয়েবকে আনেন অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ওভার বল করতে এসেই তিনটি ‘নো’ বল-সহ ১৮ রান দিয়েছিলেন শোয়েব। তাঁর বোলিং দেখে মাঠেই বিরক্তি প্রকাশ করেছিলেন বরিশালের অধিনায়ক তামিম। দলের অন্য ক্রিকেটারেরাও খুশি হতে পারেননি শোয়েবের এই বোলিং-এ।

এদিকে এই ঘটনার পরই, সোশ্যাল মিডিয়াতেই বড় খবর হিসেবে লেখা হয়েছে, ফরচুন বরিশাল ফিক্সিংয়ের অভিযোগে শোয়েবের সঙ্গে চুক্তি বাতিল করেছে। ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ব্যক্তিগত জীবনে বিতর্ক চলছিল প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডারের। ক্রিকেটে ফিরে গিয়েছিলেন তিনি। সেখানেও এবার তৈরি হল নতুন বিতর্ক। ফলে আপাতত বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না শোয়েবের।

আরও পড়ুন- ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়লেন রাহুল-রোহিত

Previous articleপাকিস্তানকে টসে হারায় ভারত! জানুন সাধারণতন্ত্র দিবসে নজরকাড়া কালো রথের ইতিহাস
Next articleক্লাস না করেই স্নাতক শাহরুখ-পুত্র! কী বলছেন শিক্ষিকা