ছন্নছাড়া বোলিং, প্রথম দিনের শেষে মুম্বইয়ের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩৩০, চিন্তায় বাংলার টিম ম্যানেজমেন্ট

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়াড়ি। সূর্য সিন্ধু জসওয়ালের আগুনে বোলিংয়ের সামনে মাত্র ৮৭ রানে ৪ উইকেট

রঞ্জিট্রফির ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে বাংলার ছন্নছাড়া বোলিং। যার ফলে প্রথম দিনের শেষে মুম্বইয়ের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩৩০। মুম্বইয়ের হইয়ে ক্রিজে রয়েছেন তানুশ কোটিয়ান এবং অথর্ব আঙ্কোলেকার। বাংলার হয়ে তিন উইকেট সুরজ সিন্ধু জয়সোয়ালের।

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়াড়ি। সূর্য সিন্ধু জসওয়ালের আগুনে বোলিংয়ের সামনে মাত্র ৮৭ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় মুম্বই। তবে চাপের মুখে চুপসে না গিয়ে পালটা মার দিতে শুরু করেন মুম্বই । মুম্বইয়ের হয়ে দুরন্ত বোলিং করেন মুম্বই অধিনায়ক শিবম দুবে। তাঁকে সঙ্গত দেন সূর্যাংশ। ৭২ রান করেন শিবম। ৭১ রান করেন সূর্যাংশ। যদিও ব্যাট হাতে ব্যর্থ পৃথ্বি শা। ৩৫ রান করেন তিনি। এদিন বাংলার হয়ে বল হাতে ব্যর্থ ঈশান পোড়েল। দিনের শুরু থেকেই রান দিচ্ছিলেন। গত ম্যাচে তাঁকে প্রথম একাদশে রাখা হয়নি। মুম্বইয়ের বিরুদ্ধে দলে ফিরে খুব একটা নজর কাড়তে পারলেন না। সারা দিনে ১৭ ওভার বল করে দিলেন ৭৪ রান। একটি উইকেট নিলেও সহজ ক্যাচ ফেললেন মিড অনে।এদিকে একটি করে উইকেট নেন মহম্মদ কাইফ এবং অঙ্কিত মিশ্র।

ম্যাচ শেষে লক্ষ্মী বললেন, “লাইন এবং লেংথে কিছু সমস্যা হয়েছে। তবে ঈশানের পাশে আছি আমি। সব ক্রিকেটারের পাশেই আমি থাকি। ওর পাশেও থাকব।” বাংলার অধিনায়ক মনোজ বলেন, “ঈশান অভিজ্ঞ বোলার। সেই কারণেই মুম্বইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে দলে নেওয়া হয়েছে ওকে। তবে সূরজকে এই ম্যাচে বাড়তি দায়িত্ব নিতে হয়েছে।”

আরও পড়ুন- দুরন্ত ইনিংস যশস্বীর, প্রথম দিনের শেষে ভারতের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩৩৬

Previous articleবেকায়দায় পড়ে ‘উভয়পক্ষের গ্রহণযোগ্য’ আসনবন্টনের পক্ষে সওয়াল কংগ্রেসের
Next articleনাম না করে রাহুল গান্ধীকে ‘বসন্তের কোকিল’ কটাক্ষ মুখ্যমন্ত্রীর!