একা লড়লেন অনুষ্টুপ, দ্বিতীয় দিনের শেষে ২১৩ রানে পিছিয়ে বাংলা

দ্বিতীয় দিনে শুরুতে ব্যাট করে মুম্বই। প্রথম দিনের পর দ্বিতীয় দিনেও বাংলার বোলারদের রোগ সারেনি। খারাপ লাইন-লেন্থ বজায় রেখেই মুম্বইয়ের স্কোরবোর্ডকে

রঞ্জিট্রফির দ্বিতীয় দিনে মুম্বইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে ব্যাকফুটে বাংলা। দিনের শেষে ২১৩ রানে পিছিয়ে মনোজ তিওয়াড়ির দল। বাংলার প্রথম ইনিংস শেষ হয় ১৯৯ রানে। বাংলার হয়ে একা লড়াই করেন অনুষ্টুপ মজুমদার। ১০৮ রানে অপরাজিত তিনি। মুম্বই প্রথমে ব্যাট করে ৪১২ রান করে।

দ্বিতীয় দিনে শুরুতে ব্যাট করে মুম্বই। প্রথম দিনের পর দ্বিতীয় দিনেও বাংলার বোলারদের রোগ সারেনি। খারাপ লাইন-লেন্থ বজায় রেখেই মুম্বইয়ের স্কোরবোর্ডকে সচল রাখছিলেন বাংলার বোলাররা। যার ফলে মুম্বইয়ের ইনিংস শেষ করে ৪১২ রানে। বাংলার হয়ে ৬ উইকেট নেন সুরজ সিন্ধু জসওয়াল। দুই উইকেট নেন মহম্মদ কাইফ। একটি করে উইকেট নেন অঙ্কিত মিশ্র এবং ঈশান পোড়েল।

জবাবে ব্যাট করতে নেমে ধাক্কা খায় বঙ্গ ব্রিগেড। ম্যাচে এদিন জঘন্য বোলিংয়ের পর ব্যাটিংয়েও ব্যর্থ বাংলা। ওপেনার সৌরভ পাল শূন্য রানে আউট হয়ে যান। অন্য ওপেনার শ্রেয়াংশ ঘোষ রান আউট হয়ে যান ৫ রানে। তিন নম্বরে নেমে সুদীপ ঘরামি ৬ রানে বোল্ড হন। মাত্র ১১ রানে ৩ উইকেট চলে যাওয়ার পর কিছুটা হাল ধরার চেষ্টা করেন অনুষ্টুপ এবং অধিনায়ক মনোজ তিওয়াড়ি। দুজন চতুর্থ উইকেটে যোগ করেন ৭৮ রান। কিন্তু শিবম দুবের বলে মনোজ ফিরতেই বাকিরা একে একে আউট হতে থাকেন।মনোজ করেন ৩৬ রান । ১৩ রান করেন অভিষেক পোড়েল। করণ লাল করেন ১৪ রান। ৪ রান করেন সুরজ। মুম্বইয়ের হয়ে প্রথম ইনিংসে ৩ উইকেট নেন মোহিত অবস্তী। দুটি করে উইকেট নেন শিভম দুবে এবং রেস্টোন। একটি করে উইকেট নেন ধব্ল কুলকারনি এবং তানুশ কোটিয়ান।

আরও পড়ুন- বল হাতে দাপট বুমরাহর, দ্বিতীয় দিনের শেষে ১৭১ রানে এগিয়ে টিম ইন্ডিয়া

Previous articleরোগীর সঙ্গে দুর্ব্যবহার নার্সের! হাসপাতালে ঢুকে ধমক বিধায়ক অসিত মজুমদারের
Next articleনাটকের ভর্তুকিতে কেন্দ্রের কোপ! ত্রয়োবিংশ নাট্যমেলার উদ্বোধনে সরব ব্রাত্য