দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজার কাছেই গাড়িতে বিধবংসী আগুন! কারণ নিয়ে ধোঁয়াশা

দ্বিতীয় হুগলী সেতুর (Second Hoogly Bridge) টোল প্লাজার (Toll Plaza) কাছে ভয়াবহ দুর্ঘটনা (Accident)। স্থানীয় সূত্রে খবর, শনিবার দুপুরে দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজার সামনে একটি গাড়িতে আচমকাই আগুন লেগে যায়। এদিন কলকাতা (Kolkata) থেকে হাওড়ার (Howrah) দিকে যাচ্ছিল গাড়িটি। কিন্তু দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজা অতিক্রম করার সময় ১৮ নম্বর কাউন্টারের কাছে আচমকাই গাড়িটিতে আগুন (Fire) লেগে যায়। এরপরই দাউদাউ করে চার চাকা গাড়িটি রাস্তার মাঝে দাঁড়িয়ে জ্বলতে থাকে। পুলিশ সূত্রে খবর, গাড়িতে দু’জন ছিলেন। দুই আরোহীকেই নিরাপদে গাড়ি থেকে নামিয়েছে পুলিশ।

তবে যান্ত্রিক ত্রুটি থেকেই গাড়িটিতে আগুন ধরে যায় বলে অনুমান। শনিবারের ঘটনায় ব্রিজের একটি লেনে প্রবল যানজট তৈরি হয়। এরপরই খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ও দমকল বাহিনী। তবে এদিনের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। পাশাপাশি জানা যায়নি ক্ষতির পরিমাণও। কিন্তু শনিবার হওয়ার কারণে এদিন দুপুরে অফিস ছুটির পর বাড়ি ফিরতে চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা।

শুধু দ্বিতীয় হুগলী সেতুই নয় শনিবার সকালে জগৎবল্লভপুরের ক্ষেত্রমাজুতে ধূপ তৈরির কারখানায় ভয়াবহ আগুন লাগে। পরে দমকলের দু’টি ইঞ্জিনের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়।

Previous articleআজ মহা ডার্বি, শেষ মুহূর্তে টিকিট বিক্রি নিয়ে চরম বিভ্রান্তি
Next articleবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ই ‘শেষ কথা’, ধর্নামঞ্চ থেকে বার্তা তৃণমূল মহিলা নেত্রীদের