BreakFast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) পরের দুই টেস্টেও কি খেলবেন না বিরাট কোহলি? এখনও ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম টেস্টের দল ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেট ওয়েবসাইট জানিয়েছে, রাজকোটে তৃতীয় ও রাঁচীতে চতুর্থ টেস্টেও বিরাটকে পাওয়া যাবে না। ধোঁয়াশা রয়েছে কে এল রাহুল-রবীন্দ্র জাদেজাকে নিয়েও।

২) দক্ষিণ আফ্রিকা সফরের পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না ঈশান কিষাণের। তিনি কোথায় জানতেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। জানতেন না তাঁর রাজ্য ঝাড়খণ্ডের ক্রিকেট কর্তারাও। অবশেষে খোঁজ পাওয়া গেল তরুণ উইকেটরক্ষক ব্যাটারের।সূত্রের খবর ঈশান রয়েছেন বরোদায়। সেখানে হার্দিক পান্ডিয়া এবং ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে অনুশীলন করছেন।

৩) মৃত্যু হল প্রতিভাবান এক কিশোর ফুটবলারের। খেলা চলাকালীন অসুস্থ বোধ করে উইকম্ব ওয়ান্ডার্সের ফুটবলার অ্যাডাম অ্যাঙ্কার্স। হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো যায়নি। সোশ্যাল মিডিয়ায় ১৭ বছরের ফুটবলারের মৃত্যুর খবর জানিয়েছেন তার বাবা ।

৪) রোহিত শর্মা বা বিরাট কোহলি নন। মহম্মদ শামির পছন্দের অধিনায়ক অন্য এক ক্রিকেটার। চোটের জন্য ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ খেলতে পারছেন না শামি। তবে তাঁর নজর রয়েছে ভারতীয় দলের পারফরম্যান্সে। দল নিয়ে কথা বলার সময়ই রোহিত এবং কোহলিকে নিজের পছন্দের অধিনায়ক হিসাবে চিহ্নিত করেননি বাংলার জোরে বোলার। শামির পছন্দ মহেন্দ্র সিং ধোনি।

৫) দ্বিতীয় টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছিল ভারত। কিন্তু দু’দিন পরেই আবার বদলে গেল পয়েন্ট তালিকা। দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে প্রথম টেস্টে ২৮১ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। তার ফলে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠেছেন কেন উইলিয়ামসনেরা। নিউজিল্যান্ড শীর্ষে ওঠায় তিন নম্বরে নেমে গিয়েছে ভারত।

আরও পড়ুন –Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম
Next articleবাড়তি বরাদ্দে নজর! কেন্দ্রের বঞ্চনা উপেক্ষা করে লক্ষ্মীবারই পেশ রাজ্য বাজেট