স্থানীয় প্রার্থী না দিলে দলের বিরুদ্ধে লড়ার হুঁশিয়ারি! বিধায়কের মন্তব্যে পাল্টা চাপে বিজেপি  

প্রার্থীতালিকা (Candidate List) প্রকাশের ২৪ ঘণ্টাও কাটেনি। এর মধ্যেই বিজেপির (BJP) অন্দরে শুরু হয়ে গিয়েছে নোংরা কাদা ছোড়াছুঁড়ি খেলা। একদিকে যেমন লোকসভার (Loksabha Election) টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন বঙ্গ বিজেপি নেতারা। তেমনই ভোটের মুখে এবার আলাদা রাজ্যের দাবিতে প্রকাশ্যে বিজেপির গোষ্ঠী কোন্দল। এমন আবহে এবার বিস্ফোরক মন্তব্য করে নয়া বিতর্কের জন্ম দিলেন কার্শিয়াঙের (Kurseong) বিজেপি বিধায়ক (BJP Leader) বিষ্ণুপ্রসাদ শর্মা (Bishnu Prasad Sharma)। তিনি সাফ জানিয়েছেন, বাইরের কোনও প্রার্থী নয়, পাহাড়ের প্রার্থী করতে হবে কোনও স্থানীয় মানুষকেই। দিল্লির নেতারা প্রার্থী হয়ে জিতে সাংসদ হয়ে পাহাড়ে আলাদা রাজ্যের দাবি একেবারেই ভুলে যান। আর সেকারণেই বিজেপি বিধায়ক জানান, রাজু বিস্তা হন বা হর্ষবর্ধন শ্রীংলা; এঁদের মধ্যে কেউ বিজেপি প্রার্থী হলে ভূমিপুত্র হিসেবে নির্দল প্রতীকে লড়ার হুঁশিয়ারি দিয়েছেন বিষ্ণুপ্রসাদ।

পাশাপাশি নিজের জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী কার্শিয়াঙের বিজেপি বিধায়ক। তিনি জানান, রাজু বা হর্ষবর্ধন মনোনয়ন জমা দেওয়ার আধ ঘণ্টার মধ্যেই তিনিও নিজের মনোনয়ন জমা দেওয়ার কথা জানিয়েছেন। পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আলাদা রাজ্যের দাবি নিয়ে মিথ্যাচার করছেন সুকান্ত মজুমদার। পাশাপাশি তাঁকেও একঘরে করার চেষ্টা করা হচ্ছে। এরপরই বিষ্ণুপ্রসাদ বলেন, আমি উত্তরবঙ্গ জুড়ে বিজেপি বিধায়কদের নিয়ে একাধিক বৈঠক করছি। তাঁরাও আমার সঙ্গে আছেন। তবে এখানেই শেষ নয়, এদিন বিষ্ণু প্রসাদ শর্মা বলেন ১৬ লক্ষ মানুষ জেলায় আছেন, কাউকেই প্রার্থী বলে যোগ্য মনে হয় না দলের?

তিনি আরও বলেন, রাজ্য সভাপতি আমাকে একঘরে করছেন এসব বলার জন্য। অথচ ওঁর জেলার বিধায়কেরা আমার সঙ্গে এই বিষয় নিয়ে বৈঠক করছেন। উত্তরবঙ্গ জুড়েই বহু দলীয় বিধায়কের সঙ্গে আলোচনা এগোচ্ছে।

 

 

 

 

Previous articleমোদির ‘ভুয়ো জব কার্ড’ তত্ত্বে অনেক এগিয়ে যোগীরাজ্য! তোপ পঞ্চায়েতমন্ত্রীর
Next articleমোহনবাগানের মাথায় শুধু ডার্বি, কী বললেন কোচ হাবাস?