বিজেপি ও মোদি সরকারকে একযোগে ক.টাক্ষ সায়নীর

একযোগে বিজেপি ও কেন্দ্রের মোদি সরকারকে নিশানা করলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি সায়নী ঘোষ। লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের আগে সোমবার দক্ষিণ দিনাজপুরের তপনের সভা থেকে একযোগে বিজেপি ও মোদি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন সায়নী ঘোষ (Sayoni Ghosh)।

প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানকে কটাক্ষ করে জনগর্জন সভার প্রস্তুতিতে তপনের সভা মঞ্চ থেকে সায়নী ঘোষ বলেন মন কি বাত করলে হবে না – মন কি বাত বুঝতে তো হবে, আমরা মা-বোনদের মন বুঝি। মনিপুর, উন্নাও ঘটনার প্রসঙ্গ তুলে মোদি সরকারের নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রশংসা করে এদিন সায়নী ঘোষ বলেন বাংলার মানুষ জানে লাভ ছাড়া ক্ষতি নেই – দিদি ছাড়া গতি নেই।

১০০ দিনের কাজের টাকা সহ বিভিন্ন সরকারি প্রকল্পের টাকা আটকে রাখা নিয়েও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এদিন আক্রমণ শানান সায়নী ঘোষ। সভাস্থলে উপস্থিত সাধারণ মানুষদের উদ্দেশ্যে আহ্বান জানিয়ে সায়নী ঘোষ বলেন একসাথে জনহুঙ্কার দিতে হবে, বুঝিয়ে দিতে হবে – কিসনে কিতনা হে দম। বিজেপিকে এদিন সায়নী ঘোষ গানের সুরে কটাক্ষ করে বলেন ভোট আসলেই বিজেপি বলে ভালোবাসি – ভালোবাসি আর ভোট দেওয়ার পর – কোথা কোথা খুজেছি তোমায়।

তপনের চৌরঙ্গীতে অনুষ্ঠিত জনগর্জন সভার প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদিকা অর্পিতা ঘোষ, দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য তথা মন্ত্রী বিপ্লব মিত্র, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ ভাওয়াল ও চেয়ারম্যান তোরাফ হোসেন মন্ডল এবং জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অম্বরিশ সরকার।

 

Previous articleনির্বাচনী বন্ড সংক্রান্ত তথ্য দিতে ৩০ জুন পর্যন্ত সুপ্রিম কোর্টে সময় চাইল এসবিআই
Next articleরাজ্যসভার সাংসদপদ থেকে ইস্তফা জে পি নাড্ডার