সুদীপের বাড়িতে চায়ের নিমন্ত্রণে যাচ্ছেন! দল নিয়ে কী বললেন কুণাল

সকাল থেকে দলের হয়ে তাপস রায়ের (Tapash Ray) বাড়িতে দৌত্য করতে গিয়েছিলেন। আর সেই সময়ই না কি তাঁকে দল থেকে চিঠি পাঠানো হয়েছে। এদিকে আবার সন্ধেয় তৃণমূল (TMC) সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের (Sudip Banerjee) বাড়িতে তাঁর চায়ের নিমন্ত্রণ। সেখানেও যাবেন তিনি। তবে, এখনও দলের তরফে আসা চিঠি পড়ে দেখার সময় হয়নি। সোমবার একের পর এক ঘটনায় যখন তোলপাড় রাজ্য রাজনীতি তখন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে একথা জানালেন তৃণমূলের (TMC) প্রাক্তন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এদিন সকালেই তাপস রায়ের সঙ্গে কথা বলতে যান কুণাল ঘোষ আর ব্রাত্য বসু (Bratya Basu)। অভিযোগ, সেই সময়েই কুণালকে হোয়াটসঅ্যাপ করে চিঠি পাঠিয়েছেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। কিন্তু ব্যস্ততার করাণে সেই চিঠি পড়ে উঠতে পারেননি বলে জানান কুণাল। একই সঙ্গে তিনি জানান, কলকাতা উত্তরের তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় তাঁকে ফোন করে সন্ধে ৭টায় চায়ের নিমন্ত্রণ করেছেন। তিনি সেটা গ্রহণ করেছেন।

দলের পাঠানো চিঠির বিষয় কী? কুণাল জানান, তিনি গান শুনছিলেন। ’’আমার চিঠিটা পড়া হয়নি। আমি গান শুনছিলাম।’’ পাশাপাশি তিনি জানান, সকাল থেকে হোয়াটসঅ্যাপে অনেক মেসেজ এসেছে, কিন্তু তাঁর পড়া হয়নি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কুণালের সরস জবাব, ‘‘বান্ধবী অনেক দিন পর টিভিতে দেখেছেন। হোয়াটসঅ্যাপ করেছেন।’’

বিগত কয়েকদিনের কোনও কথার উল্লেখ না করে কুণালের মন্তব্য, ‘‘সুদীপদা সিনিয়র নেতা। তিনি ডেকেছেন। আমি সৌজন্য দেখাতে যাব।’’ এই পরিস্থিতিতে সুদীপের বাড়ির চায়ে পে চর্চা-তেই নজর সবার।




Previous articleসব থেকে কম বয়সে ছয় বলে ছয় ছক্কা, নজির গড়লেন এই ক্রিকেটার
Next articleবিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ মমতাবালার