Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। ধর্মশালায় আজ ইংরেজদের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচ খেলতে নামে টিম ইন্ডিয়া। আর প্রথম দিনের শেষে ভারতের রান সংখ্যা ১ উইকেট হারিয়ে ১৩৫। টিম ইন্ডিয়ার হয়ে ক্রিজে রয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং শুভমন গিল। ৫২ রানে অপরাজিত রোহিত। ২৬ রানে অপরাজিত শুভমন। প্রথম ইনিংসে ২১৮ রান করে ইংল্যান্ড।

২) আজ থেকে ধর্মশালায় শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। আর এই ম্যাচে খেলতে নেমে নজির গড়লেন যশস্বী জসওয়াল। প্রথম দিনে প্রথম ইনিংসে ৫৭ রান করেন যশস্বী জসওয়াল। আর এই রান করতেই নজির গড়েন যশস্বি। যেখানে টপকে গেলেন বিরাট কোহলিকে।

৩) ১০ মার্চ শহরে মেগা ডার্বি। রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএলের ফিরতি ম্যাচে মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল এফসি-মোহনবাগান সুপার জায়ান্ট। ডার্বির টিকিটের দাম নিয়ে অসুন্তুষ্ট মোহনবাগান কর্তারা। আর তাই এই ম্যাচের আগে বড় সিদ্ধান্ত নিল বাগান কর্তৃপক্ষ। ডার্বি বয়কটের সিদ্ধান্ত নিলেন তারা। রবিবারের যুবভারতীতে মাঠে যাবেন না বলে স্থির করেছেন তাঁরা।

৪) ডার্বির টিকিটের বৈষম্য নিয়ে মুখ খুললেন ইস্টবেঙ্গল শীর্ষ কর্তা দেবব্রত সরকার। তিনি ব্যক্তিগত ভাবে সকল ফুটবলপ্রেমীর কাছে দুঃখপ্রকাশ করেন । এই নিয়ে লাল-হলুদ শীর্ষ কর্তা বলেন, “ টিকিটের দামের এই যে তারতম্য এটা সঠিক হয়নি বলেই আমার প্রাথমিক ধারণা। ক্রীড়ামন্ত্রী আমাকে গোটা বিষয়টা জানানোর পরে আমি বিভিন্ন জায়গায় কথা বলি। কিন্তু তারাও অনেকটা এগিয়ে গিয়েছেন। এখন পিছিয়ে আসা সম্ভব নয়। আমি অনুরোধ করেছি আগামিদিনে যেন এরকম বৈষম্য না ঘটে।

৫) ২২ মার্চ থেকে শুরু ২০২৪ আইপিএল । প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই টুর্নামেন্টের জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে ১০ দল । আর এই প্রতিযোগিতার আগে নিজিকে ফিট রাখতে বিশেষ প্রস্তুতি শুরু করলেন কে এল রাহুল।

আরও পড়ুন – ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়ে কী বললেন কুলদীপ?

Previous articleমেয়ের খুনের সপ্তাহ কাটতে না কাটতেই মিলল বাবার দেহ! ভয়ঙ্কর ঘটনা যোগীরাজ্যে
Next articleনিয়োগ মামলার তদন্তে ফের শহরের একাধিক জায়গায় হানা ইডির