দাঁড়িয়ে থাকা টোটোর ওপর উঠে গেল ডাম্পার, মর্মান্তিক মৃত্যু ৬ জনের

গুড়াপের কংসারিপুর মোড়ে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল ৬ জনের। দাঁড়িয়ে থাকা টোটোর উপর একটি ডাম্পার উঠে পড়ায় পিষ্ট হয়ে মৃত্যু হল তাঁদের। গুরুতর আহত অবস্থায় তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। মৃতদের মধ্যে শিশুও রয়েছে। ঘটনায় ডাম্পার চালককে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তায় পাশেই কংসারিপুর মোড়ে একটি টোটো ছিল। টোটোয় ছয়জন যাত্রী ছিলেন। হঠাৎ একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ওই টোটোয় ধাক্কা মারে। টোটোর উপর উঠে যায় গাড়িটি। টোটোতে চালক সহ সাতজন ছিল। তাঁদের মধ্যে একটি শিশু, তার মা-বাবা, কলেজ ছাত্রীও ছিলেন। মৃতরা হলেন বিদ্যুৎ বেরা(২৯), তার স্ত্রী প্রীতি বেরা(২২) এবং তাদের পুত্র বিহান বেরা(২)। তাদের বাড়ি হুগলির দাদপুর বক্রেশ্বর এলাকায়। মারা গিয়েছেন সৃজা ভট্টাচার্য(২০), বাড়ি হুগলির ভাসতারা এলাকায়। হুগলির পান্ডুয়া এলাকার বাসিন্দা নুপুর দাস(৫০) এবং রামপ্রসাদ দাস(৬২)ও এই দুর্ঘটনায় মারা গিয়েছেন। আহত হয়েছেন টোটোচালক সৌমেন ঘোষ। তার মাথায় ও হাতে চোট লেগেছে।

হুগলির অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, ওই ডাম্পারের চালককে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ডাম্পার চালক কেন নিয়ন্ত্রণ হারিয়ে এভাবে ধাক্কা মারলেন সে ব্যাপারে তদন্ত শুরু হয়েছে, চালক মত্ত অবস্থায় ছিলেন কিনা, সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

Previous articleদাবি ১২ আসন, যাদবপুরে দাঁড়াতে চান নওশাদ!আইএসএফ-কে নিয়ে বিড়াম্বনায় বাম-কংগ্রেস
Next articleCAA কার্যকর হতেই মিটিং মিছিল নিয়ে সতর্ক নবান্ন!