‘টি-২০ বিশ্বকাপ জিততে হলে দলে কোহলিকে প্রয়োজন’, গুঞ্জন উড়িয়ে বললেন এই প্রাক্তন ক্রিকেটার

চলতি বছরই বসতে চলেছে টি-২০ বিশ্বকাপ। তবে এই হাইভোল্টেজ টুর্নামেন্টের আগে একটি গুঞ্জন শোনা যায়, টি-২০ বিশ্বকাপের জন্য নাকি ভারতীয় দলে বিরাট কোহলিকে ভাবছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। সূত্রের খবর নতুনদের সুযোগ দিতেই কোহলিকে বলে টিম ইন্ডিয়া দলে ভাবছে না বিসিসিআই। তবে জল্পনা উড়িয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত । তিনি বলেন, টি-২০ বিশ্বকাপ ভারতের হাতে তুলতে কোহলিকে দরকার টিমের।

এই নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে শ্রীকান্ত বলেন, “টি-২০ বিশ্বকাপে কোহলি ছাড়া ভারতীয় দল ভাবাই যায় না। ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে কোহলি সেমিফাইনালে পৌঁছে দিয়েছিল ভারতকে। ম্যান অফ দ্য টুর্নামেন্ট হয়েছিল কোহলি। কারা এসব কথা বলছে? যাঁরা গুঞ্জন ছড়াচ্ছে তাঁদের আর কোনও কাজ নেই? টি-২০ বিশ্বকাপ ভারতকে জিততে হলে বিরাট কোহলিকে স্কোয়াডে রাখতেই হবে।”

সম্প্রতি গুঞ্জন ছড়ায়,ভারতীয় দলে বিরাটকে ভাবছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। নতুন প্রজন্মকে সুযোগ দিতেই নাকি এমনটাই বিসিসিআই ভাবছে বলে সূত্রের খবর। তবে তার আগে আইপিএল-এ কোহলির পারফরম্যান্স দেখা হবে। জানা যাচ্ছে আইপিএল-এর পর প্রধান নির্বাচক অজিত আগারকার বসবেন কোহলি্র সঙ্গে। আগারকে এই দ্বায়িত্ব দেওয়া হয়েছে বোর্ডের ত্রফ থেকে এমনটাই সূত্রের খবর।

আরও পড়ুন- কেন দলে নেওয়া হল স্টার্ককে? আইপিএল শুরুর আগে জানালেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর



Previous articleদ্রুত আরোগ্য কামনা করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ বাংলার মুখ্যমন্ত্রীর!
Next articleতথ্য ‘অসম্পূর্ণ’! নির্বাচনী বন্ড মামলায় SBI-কে কড়া নির্দেশ সুপ্রিম কোর্টের